সংবাদ শিরোনাম
  • আজ ২৮শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ

রূপগঞ্জে করোনা আক্রান্ত হয়ে এক ব্যবসায়ীর মৃত্যু

৫:০৩ অপরাহ্ণ | বুধবার, মে ২৭, ২০২০ ঢাকা
nara

লিখন রাজ, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি: প্রাণঘাতী করোনাভাইরাসে নারায়ণগঞ্জের রূপগঞ্জে নুর নবী (৪৫) নামে এক ব্যবসায়ী মৃত্যু বরণ করেছেন। বুধবার ভোর ৫ টার দিকে রাজধানীর এ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যু বরণ করেন। নিহত নুরনবী বসুন্ধরা গ্রুপে জমির ব্যবসা সাথে জড়িত ছিলেন। এছাড়া তিনি স্থানীয় আওয়ামী যুবলীগের রাজনীতিতে সক্রিয় ছিলেন।

নিহতের পরিবারিক সুত্র জানা যায়, গত ১২ দিন পূর্বে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের নাওড়া এলাকার মৃত জমির আলীর ছেলে ব্যবসায়ী ও যুবলীগ নেতা নুরনবী করোনা ভাইরাসে আক্রান্ত হন। এরপর তিনি রাজধানীর কুর্মিটোলা হাসপাতালে ভর্তি হন। শারিরীক অবস্থার কিছুটা উন্নতি হলে পরিবারের লোকজন তাকে বাসায় আইসোলেশনে রাখেন। ২৩ মে শনিবার নুরনবীর শারীরিক অবস্থার অবনতি হলে এ্যাপলো হাসপাতালে লাইফ সাপোর্টে রাখা হয়। বুধবার ভোর ৫টার দিকে সেখানে নুরনবী চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন।

নুরনবীর মৃত্যুর খবর এলাকায় ছড়িয়ে পড়লে নাওড়া এলাকায় শোকের ছায়া নেমে আসে। তার মৃত্যুতে কায়েতপাড়া ইউনিয়ন পরিষদ ও রংধনু গ্রপের চেয়ারম্যান রফিকুল ইসলাম রফিক ও জেলা পরিষদের সদস্য মিজানুর রহমানসহ রূপগঞ্জের অনেক বিশিষ্টজনেরা শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান।

এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সাঈদ আল মামুন বলেন, করোনায় আক্রান্ত হয়ে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে শুনেছি। তবে তিনি রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মাধ্যমে করোনার নমুনা পরীক্ষা করেননি। তিনি রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালের মাধ্যমে পরীক্ষা করিয়েছিলেন। যে হাসপাতালে তিনি মৃত্যু বরণ করেছেন সেখান থেকে আমাদের কাছে এখনো এ খবর জানানো হয়নি।

তবে সামাজিক দুরত্ব ও সরকারী নিয়ম মাফিক দাফন সম্পন্ন করা হয়েছে বলে জানান ডাক্তার সাঈদ।