জুয়া ও মাদক সেবনে নিষেধ করায় কৃষককে পিটিয়ে আহত

৮:০৮ অপরাহ্ণ | বৃহস্পতিবার, মে ২৮, ২০২০ রাজশাহী
kriiii

সিরাজুল ইসলাম শিশির, সিরাজগঞ্জ প্রতিনিধি: জুয়াখেলা ও মাদক সেবনে নিষেধ করায় সিরাজগঞ্জের রায়গঞ্জে মোকলেছুর রহমান (৫৫) নামের এক কৃষককে পিটিয়ে আহত করা হয়েছে। গুরুতর আহত অবস্থায় তিনি সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে চিকিসাধীন রয়েছেন। এ ঘটনায় গতকাল বুধবার রাতে আটজনকে আসামি করে রায়গঞ্জ থানায় মামলা করা হয়েছে।

আসামিরা হলেন জালাল হোসেন ওরফে পোটকা, রাশেদুল ইসলাম, জাহিদুল ইসলাম, কালাম হোসেন, লোটন, মিরাজুল ইসলাম, জসিম উদ্দন ও আছিয়া খাতুন।

মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে, রায়গঞ্জ উপজেলার চকসাত্রা গ্রামের মহির উদ্দিন প্রামাণিকের ছেলে মোকলেছুর রহমানের সঙ্গে একই গ্রামের ফজর আলীর ছেলে জালাল পোটকার জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। এরই জেরে উপজেলার চান্দাইকোনার চকসাত্রা পুরান বাড়িতে আসামিরা জোরপূর্বক ভ্যান রাখার গ্যারেজ নির্মাণ করে। এই গ্যারেজে আসামিরা জুয়া ও মাদকদ্রব্য সেবন করতেন। মোকলেছুর রহমান আসামিদের জুয়াখেলা ও মাদকদ্রব্য সেবন করতে নিষেধ করায় ক্ষুব্ধ হন তারা।

গত ২৪ মে মোকলেছুর রহমান বাজার থেকে বাড়ি ফেরার পথে তার ওপর হামলা চালান আসামিরা। হামলায় তিনি গুরুতর আহত হন। স্থানীয়রা তাঁকে উদ্ধার করে প্রথমে রায়গঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করে দেয়। সেখানে তাঁর অবস্থার অবনতি হলে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করায়। এ ঘটনায় মোকলেছুর রহমানের ছেলে লিয়াকত হাসান বাদী হয়ে রায়গঞ্জ থানায় মামলা করেছেন।

রায়গঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) মোহসীন বলেন, হামলার ঘটনায় রাতে একটি মামলা দায়ের করা হয়েছে। আসামিদের গ্রেপ্তার করতে অভিযান চলছে।