মির্জাপুর ক্যাডেট কলেজে এসএসসিতে শতভাগ জিপিএ-৫

৪:১৬ অপরাহ্ণ | রবিবার, মে ৩১, ২০২০ শিক্ষাঙ্গন
cadet

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ টাঙ্গাইলের মির্জাপুরের স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান মির্জাপুর ক্যাডেট কলেজ। টাঙ্গাইলের গর্ব এ শিক্ষা প্রতিষ্ঠান থেকে প্রতিবছরের ন্যায় ২০২০ সালের এসএসসি পরীক্ষায় বিজ্ঞান বিভাগে সর্বমোট অংশগ্রহণকারী ৫২ জন শিক্ষার্থীই পেয়েছে জিপিএ-৫।

রোববার (৩১ মে) প্রকাশিত ফলাফল থেকে এ তথ্যজনা গেছে। এতে বেশ আন্দন্দে মেতে উঠেছে উত্তীর্ণ শিক্ষার্থীরা।

জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীরা হলেন, রহমান, আশিক, আনজুম, কোয়ারিব, উমর, জিসান, ফয়সাল, ফারদিন, জাফর, জাবির, অয়ন, সামিউল, আসাদুল্লাহ, নাফিস, আবিদ, সামি, রুশদি, ওয়াশিক, রিয়ন, মাহিবুল্লাহ, সিয়াম, কায়েস, মোবাচ্ছির, রিহাদ, আবির, সুষময়, রোহান, রোবায়েদ, জাহিন, আশরাফ, সারোয়ার, দিদার, রহমান, আমিন, আফনান, ইফতেখার, রাহাত, আবরার, হাসিব, নাহিদ, ইমন, অর্জন, মাহ্ফুজ, তাসিন, মুহতাসিন, নাফিস, তানভীর, মোশারথ, হাসান, ওয়ালী, সাদমান, মনি।

এ বিষয়ে মির্জাপুর ক্যাডেট কলেজের অধ্যক্ষ বিমান রায় চৌধুরী বলেন, প্রতিবারের মতো এবারও শিক্ষার্থীরা ভালো ফলাফল করে সুনাম অর্জন করেছে। আমাদের ক্যাডেট কলেজে কঠোর নিয়ম, শৃঙ্খলা, লেখাপড়ায় গুরুত্ব এবং শিক্ষকদের চেষ্টা ও অভিবাবকদের আন্তরিকতায় এই ফলাফল। আশা করি পরবর্তী দিনগুলোতে এই ধারাবাহিকতা অব্যাহত রাখবে শিক্ষার্থীরা।