হবিগঞ্জে আরও ২১ জনের শরীরে করোনা শনাক্ত

১১:৪২ পূর্বাহ্ণ | সোমবার, জুন ১, ২০২০ সিলেট
corona_ds_35

মঈনুল হাসান রতন, হবিগঞ্জ প্রতিনিধিঃ হবিগঞ্জে একদিনে আরও ২১ জনের করোনা শনাক্ত হয়েছে। রোববার ঢাকার ল্যাবে পরীক্ষায় এই ২১ জনের করোনা শনাক্ত হয়। হবিগঞ্জের ডেপুটি সিভিল সার্জন ডাঃ মুখলিছুর রহমান উজ্জ্বল এ তথ্য জানিয়েছেন।

নতুন আক্রান্ত ২১ জনের মধ্যে বাহুবল উপজেলায় ৮ জন (এরা হলেন বাহুবল উপজেলার খাগাউড়া ইউনিয়নের একই পরিবারের ৬ বছরের শিশুসহ ৪ জন, বাঘদাইর ইউনিয়নের ১ নারী, ভাদেশ্বর ইউনিয়নের কাতার প্রবাসীর স্ত্রী, লামাতাশী ইউনিয়নের পূর্বে আক্রান্ত হওয়ায় এক মহিলা স্বাস্থ্যকর্মীর ভাই এবং লালটিলা ইউনিয়নের এক ফার্মেসী ব্যবসায়ী)

চুনারুঘাট উপজেলায় ৫ জন (চুনারুঘাট উপজেলার রাজারবাজার উপস্বাস্থ্য কেন্দ্রের এক স্বাস্থ্য কর্মী, দেওরগাছ ইউনিয়নের সাবেক চেয়ারম্যানের ছেলে ও ২৮ বছর বয়সী ১ পুরুষ, নরপতি ইউনিয়নের ১ জন, মুছিকান্দি ইউনিয়নের ৩৫ বছর বয়সী পুরুষ)

সদর উপজেলায় ৪ জন (সদর উপজেলার ২ পুলিশ সদস্য, ১৬ বছর বয়সী এক কিশোর ও তার ৫০ বছর বয়সী), আজমিরীগঞ্জ উপজেলায় ২ জন (আজমিরীগঞ্জ উপজেলার কাকাইলছেও ইউনিয়নের একই পরিবারের ২ শিশু),

এবং লাখাই (লাখাই উপজেলার ভাদিকারা ইউনিয়নের ভাদিকারা উপজেলা কমপ্লেক্সের ৩২ বছর বয়সী এক কর্মচারী) ও নবীগঞ্জ উপজেলায় ১ জন (নবীগঞ্জ উপজেলার দিঘলবাগ ইউনিয়নের কামারগাও গ্রামের ২৯ বছর বয়সী এক পুরুষ)।

এনিয়ে হবিগঞ্জ জেলায় মোট আক্রান্ত হয়েছেন ১৯২ জন। এদের মধ্যে সুস্থ হয়েছেন ৮৭ জন ও মারা গেছেন ১ জন।