সংবাদ শিরোনাম
  • আজ ২৮শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ

টাঙ্গাইলে এসিল্যান্ডসহ ১৬ জন করোনায় আক্রান্ত

২:২৫ অপরাহ্ণ | সোমবার, জুন ১, ২০২০ ঢাকা, দেশের খবর

মোল্লা তোফাজ্জল, টাঙ্গাইল প্রতিনিধি- টাঙ্গাইলের নাগরপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তারিন মাসরুরসহ নতুন করে আরো ১৬ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ১৮১ জনে।

আক্রান্তদের মধ্যে কালিহাতী উপজেলায় দুইজন, মধুপুর দুইজন, সদর উপজেলায় একজন, নাগরপুর তিনজন, ঘাটাইল উপজেলায় চারজন, বাসাইলে একজন আর ধনবাড়ীতে রয়েছেন তিনজন।

সোমবার সকালে টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. মো. ওয়াহীদুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গত বৃহস্পতিবার ২২৭ জনের জনের নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয়। পরে রোববার মধ্যে রাতে নমুনার ফলাফল আসে। এতে নতুন করে ১৬ জন জন আক্রান্ত হয়েছে। এখন পর্যন্ত জেলায় মোট আক্রান্তদের মধ্যে চারজন মারা গেছেন আর সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৪৬ জন। মোট কোয়ারেন্টিন থেকে ছাড়পত্র পেয়েছেন ৯০৯৮ জন।

এখন পর্যন্ত এ জেলায় নমুনা সংগ্রহ হয়েছিল ৫২৫৪টি। এর মধ্যে নেগেটিভ এসেছে ৪৬১৯টি। সোমবার এ জেলা থেকে ঢাকায় নমুনা পাঠানো হয়েছে ১৪৮টিসহ মোট ৪৫৪টি নমুনার ফলাফল এখনও পাওয়া যায়নি।

এ প্রসঙ্গে নাগরপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো.রোকনুজ্জামান খান বলেন, উপজেলার সহকারী কমিশনার (ভূমি) তারিন মাসরুর, উপজেলার সুদাম পাড়ার আব্দুল খালেক (৬০) ও নাটাং এলাকার সন্তান হাটহাজারী মাদ্রাসার ছাত্র সজীব (২৫) সহ মোট তিনজন করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে উপজেলা মোট আক্রান্তের সংখ্যা রোগীর সংখ্যা ২৬।

তবে এ উপজেলা থেকে নমুনা সংগ্রহ করা হয় ২৪ জনের বাকি দুইজন ঢাকায় নমুনা দিয়ে আসা রোগী। এছাড়াও এখন পর্যন্ত এ উপজেলায় সুস্থ রোগীর সংখ্য ৫ জন।