সংবাদ শিরোনাম
  • আজ ২৮শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ

গোবিন্দগঞ্জে করোনা উপসর্গ নিয়ে আরও এক ব্যক্তির মৃত্যু

৩:৩৩ অপরাহ্ণ | সোমবার, জুন ১, ২০২০ রংপুর
corona

রবিউল ইসলাম, গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জে করোনা উপসর্গ নিয়ে সুমন মোহন্ত (২৮) নামে একজনের মৃত্যু হয়েছে। সুমন উপজেলার দরবস্ত হিন্দুপাড়ার আনন্দ মোহন্তের ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন গোবিন্দগঞ্জ থানা অফিসার ইনচার্জ মেহেদি হাসান।

জানা গেছে, সুমন গত ৩/৪ বছর হতে সিলেটে প্রাণ আরআফএল কোম্পানিতে চাকুরি করে আসছিল। করোনার ভাইরাসের কারনে সারাদেশে লকডাউনের প্রেক্ষিতে সুমন নিজ বাড়িতে চলে আসে। কিছু দিন বাড়িতে থাকার পর সে এপ্রিলের প্রথম সপ্তাহে সিলেট ফিরে যায় এবং কাজে যোগদান করে।

সিলেটে কাজ করা অবস্থায় গত তিন দিন আগে সুমন প্রচন্ড গলাব্যথা জনিত কারনে অসুস্থ হয়ে পরে। খবর পেয়ে গতকাল ৩১ মে সুমনের স্ত্রী ও বাবা সিলেট পৌঁছায় এবং সুমনের অবস্থা বেগতিক দেখে সুমনের স্ত্রী ও বাবা তাকে মাইক্রোযোগে ঐ রাতেই সিলেট থেকে নিজ বাড়ির উদ্দেশ্য রওনা দেয়। ১ জুন সকাল সাড়ে দশটার দিকে সিরাজগঞ্জ এলাকায় মাইক্রোটি পৌঁছালে সেখানেই সুমনের মৃত্যু হয়।

এদিকে বিষয়টি বিভিন্ন সুত্রে গোবিন্দগঞ্জ থানা ও হাসপাতাল কর্তৃপক্ষ জানতে পেরে সুমনের পরিবারের সাথে যোগাযোগ করে সুমনের লাশ গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয় এবং মৃত সুমনের নমুনা সংগ্রহ করা করে।

গোবিন্দগঞ্জে থানা অফিসার ইনচার্জ মেহেদি হাসান জানান, গোবিন্দগঞ্জ থানা পুলিশ ও গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য কর্মীদের উপস্থিতিতে বিকেল ৩ টায় দরবস্ত হিন্দু পাড়াস্থ পারিবারিক শ্মশানে হিন্দুরীতি অনুযায়ী সুমনের শেষকৃত্য সম্পুর্ন করা হবে।