ঠাকুরগাঁওয়ে করোনা আক্রান্ত হয়ে বিশিষ্ট ব্যবসায়ীর মৃত্যু

১১:৩০ অপরাহ্ণ | মঙ্গলবার, জুন ২, ২০২০ রংপুর
tha

কামরুল হাসান, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে রওশন আলী (৬০) নামে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার বিকেলে দিনাজপুরের বীরগঞ্জ উপজেলায় একটি স্বাস্থ্য কমপ্লেক্সে তিনি মারা যান। বিষয়টি নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন ডা: মাহফুজার রহমান সরকার।

তিনি বলেন, গতকাল তিনি সহ তার পরিবারের চারজনের শরীরে করোনার উপস্থিতি ধরা পড়ে। এরপর বাড়ীতে থেকেই তাকে চিকিৎসা প্রদান করা হচ্ছিলো। আজ তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজে নেওয়ার পথে ৬.১৫মিঃ খোচাবাড়ী নামক এলাকায় তিনি মৃত্যুবরণ করেন। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্ত হয়ে দুইজনের মৃত্যু হলো।

সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ-আল-মামুন জানান, গতকালের রিপোর্টের করোনা পজেটিভ বিশিষ্ট ব্যবসায়ী রওশন আলী আজ বিকালে রংপুর মেডিক্যাল কলেজে নেয়ার সময় মৃত্যুবরণ করেন। তাকে আজ রাতে ইসলামী রীতি অনুযায়ী সদর উপজেলার প্রশিক্ষণপ্রাপ্ত ইমামদের তত্ত্বাবধানে দাফন করা হবে।

উল্লেখ্য রওশন আলী জেলার ধান, চাল ও পরিবহনের বিশিষ্ট ব্যবসায়ী এবং নেতা, ঠাকুরগাঁও চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির অন্যতম সদস্য এবং জেলা আওয়ামী লীগের সাবেক কোষাধ্যক্ষ।