• আজ ২৭শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ

মির্জাপুরে ২৩ দিন পর করোনা যুদ্ধে জয়ী হলেন প্রেসক্লাব সভাপতি জাহাঙ্গীর

৮:৫৩ অপরাহ্ণ | শুক্রবার, জুন ৫, ২০২০ ঢাকা, দেশের খবর

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি- করোনা ভাইরাসের সাথে যুদ্ধ করে পুরোপুরি সুস্থ্য হয়েছেন টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার পৌর সদরের কুমারজানি গ্রামের হাজী সিরাজ মিঞার ছেলে ও প্রেসক্লাব মির্জাপুরের সভাপতি মো. জাহাঙ্গীর হোসেন (৪৫)।

শুক্রবার (০৫ জুন) তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ছাড়পত্র দেয়া হয়েছে বলে জানিয়েছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাকসুদা খানম।

জানা গেছে, গত (১১ মে) সোমবার সাংবাদিক ও উপজেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারীসহ মোট ২৭ জনের দেহ থেকে নমুনা সংগ্রহ করে পরদিন মঙ্গলবার পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হয়। ২ দিন পর (১৪ মে) বৃহস্পতিবার প্রাপ্ত রিপোর্টে ২৭ জন থেকে এক সাংবাদিকসহ ৪ জনের দেহে করোনা শনাক্ত হয়। আক্রান্তের পর ঐ সাংবাদিকের বাড়িসহ আশপাশের ২৫টি বাড়ি ও তার কর্মস্থল প্রেসক্লাব মির্জাপুর লকডাউন করে দেয় উপজেলা প্রশাসন। এর পর থেকেই নিজ বাড়ি থেকে করোনার সাথে যুদ্ধ করতে থাকেন জাহাঙ্গীর হোসেন। দীর্ঘ ২৩ দিন পর করোনার সাথে যুদ্ধ শেষে জয়ী হন এই সাংবাদিক।

সাংবাদিক জাহাঙ্গীর দৈনিক ইনকিলাব ও ঢাকা টাইমস পত্রিকার মির্জাপুর উপজেলা প্রতিনিধি ও প্রেসক্লাব মির্জাপুরের বর্তমান সভাপতি হিসেবে কর্মরত।

এ ব্যাপারে সাংবাদিক মো. জাহাঙ্গীর হোসেন বলেন, অসুস্থ্য থাকাবস্থায় সহকর্মী সাংবাদিকবৃন্দ, চিকিৎসক, পুলিশ, সংশ্লিষ্ট প্রশাসনসহ এলাকাবাসীসহ খোঁজখবর নেয়া সকলের প্রতি তিনি আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন এবং তাঁর ও সকলের জন্য দোয়া চেয়েছেন।