জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে টাঙ্গাইলে ছাত্রদলের খাবার বিতরণ

৩:৪৭ অপরাহ্ণ | শনিবার, জুন ৬, ২০২০ ঢাকা, দেশের খবর

মোল্লা তোফাজ্জল, টাঙ্গাইল প্রতিনিধি- সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমানের ৩৯ তম শাহাদৎ বার্ষিকী উপলক্ষে টাঙ্গাইল জেলা ছাত্রদলের আলোচনা সভা, দোয়া মাহফিল ও রান্না করা খাবার বিতরণ করা হয়েছে।

শনিবার (৬ জুন) দুপুরে টাঙ্গাইল প্রেসক্লাবের সামনে কেন্দ্রীয় যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকুর তত্বাবধানে টাঙ্গাইল জেলা ছাত্রদলের আয়োজনে ও টাঙ্গাইল জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম সুমন ও ছাত্রনেতা কায়ছার রহমান লিমনের নেতৃত্বে শতাধিক অসহায় দুস্থদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।

শ্রদ্ধাঞ্জলী অনুষ্ঠানে বক্তব্য রাখেন টাঙ্গাইল জেলা বিএনপির সহ-সভাপতি ছাদেকুল আলম খোকা, জেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক একে এম মনিরুল ইসলাম মনির, জেলা যুবদলের যুগ্ম আহবায়ক আব্দুল্লাহ হেল কাফী সাহেদ, তানভীর সজল, জেলা তাঁতিদলের সাবেক সাধারণ সম্পাদক হাবিুর রহমান হাবিব, জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি সালে মোহাম্মদ সাফী ইথেন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নুরুল ইসলাম প্রমুখ।

এসময় বক্তরা বলেন, আজ থেকে ৩৮ বছর পূর্বে দেশী ও বিদেশী একটি মহলের ষড়যন্ত্র ও প্রতিহিংসার শিকার হয়ে তৎকালীন সেনাবাহিনীর কিছু বিপথগামী সদস্যের হাতে এই দিনে চট্টগ্রামের সার্কিট হাউসে শাহাদত বরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন সহ-সভাপতি আবিদ হোসেন ইমন, ইকবাল তালুকদার, যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রফিক, রাজিব হাসান নিপু, গোলাম মোস্তাফা, ক্রিয়া সম্পাদক রাশেদ হাসান সোহাগ, সাহিত্ত সম্পাদক দোলন,সাদৎ কলেজের সহ-সভাপতি নূর কুতুবুল আলম সহিনসহ অন্যান্য নেতৃবৃন্দ।