‘আমার সন্তান হয়ে জন্ম নেবে সুশান্ত, ও প্রতিশোধ নিতে আসছে’- রাখি

১:৫৪ অপরাহ্ণ | বুধবার, জুন ২৪, ২০২০ বিনোদন
rakhi

বিনোদন ডেস্কঃ লাইমলাইটে থাকার জন্য কত কিছুই না করেন বলিউডের বিতর্কিত অভিনেত্রী রাখি সাওয়ান্ত। নিজের অদ্ভূত আচরণ এবং মিথ্যা কথার জন্য তিনি বিখ্যাত। কখনো খোলামেলা পোশাক, কখনো আবার ভুয়া বিয়ের ছবি পোস্ট করে তিনি মানুষের মনোযোগ পাওয়ার চেষ্টা করেন। আলোচনায় থাকার জন্য এই আইটেম তারকা বিচিত্র ধরনের কিছু না কিছু করেনই।

তবে এবার একেবারে কদর্য কাণ্ড করে বসলেন রাখি। সদ্য প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুকে নিজের লাইমলাইটে আসার ঢাল করে তিনি ভিডিও পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। যেখানে রাখি দাবি করেছেন, সুশান্ত তার স্বপ্নে এসেছিলেন। সেই স্বপ্নে নাকি সুশান্ত বলেছেন, রাখির গর্ভের সন্তান হয়ে তিনি আবার জন্ম নিতে চান। তিনি সব অন্যায়ের প্রতিশোধ নেবেন।

ভিডিওটি ইনস্টাগ্রামে শেয়ার করে রাখির বক্তব্য, সুশান্ত তার স্বপ্নে এসে বলেছেন, তিনি বদলা নিতে চান। প্রতিহিংসাই একমাত্র তার ইচ্ছা। তাই আবার রাখির গর্ভের সন্তান হয়ে তিনি জন্ম নিতে চলেছেন। ফিল্ম ইন্ডাস্ট্রি তার থেকে অনেক কিছু কেড়ে নিয়েছে। সেগুলির বদলা নেবেন তিনি। রাখি তার ভাল বন্ধু। তাই পরবর্তী জন্ম তার রাখির গর্ভ থেকেই হবে।

সুশান্তের মৃত্যুর পর তার ভক্তরা ভেঙে পড়েছে। অনেক প্রোডিউসার তার জন্য ক্ষতির সম্মুখীন হয়েছেন। রাখির মাধ্যমে তাদের ভেঙে না পড়ার বার্তা দিয়েছেন সুশান্ত। এমনই বক্তব্য ‘ড্রামা কুইন’-এর। এমনকী তার দাবি, সুশান্ত নাকি ছবিতে রাখি সাওয়ান্তের আইটেম ডান্স রাখার দাবিও তুলেছেন। শুধু রাখি সাওয়ান্ত কেন? সানি লিওন আর রাখি সাওয়ান্ত দু’জনের আইটেম ডান্স থাকুক এমনই নাকি দাবি স্বপ্নে বলেছেন সুশান্ত।

রাখি আরও বলেছেন, তিনি ভোর চারটে নাগাদ এই স্বপ্ন দেখেছেন। ভোরের স্বপ্ন সত্যি হয়। তাই এই স্বপ্নও সত্যি হবে। রাখির গর্ভে একদিন নিশ্চয়ই জন্ম নেবেন সুশান্ত সিং রাজপুত।

রাখির দাবি, তার মাধ্যমে সুশান্ত কঙ্গনাকেও ধন্যবাদ দিয়েছেন। কারণ তিনি সুশান্তের আত্মহত্যার পর ইন্ডাস্ট্রির বিরুদ্ধে আওয়াজ তুলেছিলেন। এছাড়া সুশান্ত নাকি এমনও বলছেন, তার ছবি ‘ছিছোঁড়ে’কে সেরা ছবি হিসেবে পুরষ্কৃত করুক ফিল্মফেয়ার কর্তৃপক্ষ।

গত ১৪ জুন মুম্বইয়ের বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার হয় সুশান্তের ঝুলন্ত দেহ। তাঁর মৃত্যুর পর জিজ্ঞাসাবাদের প্রক্রিয়া শুরু করেছে পুলিশ। প্রয়াত অভিনেতার প্রেমিকা রিয়া চক্রবর্তী, বন্ধু রোহিনী আইয়ার, সিদ্ধার্থ পিটানিকে ইতিমধ্যেই জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। বলিউডের ৫ প্রযোজনা সংস্থাকেও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।