• আজ ১লা শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

‘তুমি শপথ নিলেই খাবার পাবে অভুক্তরা’

৪:২৫ অপরাহ্ণ | মঙ্গলবার, জুন ৩০, ২০২০ স্পট লাইট
mnash

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ করোনা আক্রান্ত হয়েও থেমে নেই বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি মর্তুজা। নেমে পড়েছেন অভুক্ত কিশোর-কিশোরীদের মুখে খাবার তুলে দেওয়ার ক্যাম্পেইনে।

ভালো থাকার জন্য ঘরে থাকতে হবে, একই সঙ্গে খেতে হবে পুষ্টিকর খাবার। বিদ্যানন্দ ফাউন্ডেশনের পক্ষ থেকে দেশের কিশোর-কিশোরীদের এই শপথ নেয়ার আহ্ববান জানিয়েছেন মাশরাফি বিন মর্তুজা।

একই সঙ্গে সুবিধা বঞ্চিতরাও যাতে পুষ্টিকর খাবার খেতে পারে এ জন্য অনলাইনে বিদ্যানন্দ ফাউন্ডেশনের ফর্ম পূরণের অনুরোধ জানান টাইগারদের সাবেক ওয়ানডে অধিনায়ক।

ক্যাম্পেইনে মাশরাফি কিশোর-কিশোরীদের উদ্দেশ্যে বলেন, ‘হ্যালো বাংলাদেশ! তোমাদের বয়স যদি ১০ থেকে ১৯ বছরের মধ্যে হয় তবে তোমাদেরকেই বলছি। জানি বাসায় থাকতে থাকতে সবাই বিরক্ত। কিন্তু এখন বাসাতেই থাকতে হবে। ভালো খাবো এবং ভালো থাকবো এই শপথ নিতে হবে।

এখনই ফর্ম পূরণ করে ফেলো। তুমি হয়তো বাসায় বসে ভালো-মন্দ খাচ্ছো। কিন্তু তোমার মতো হাজারো কিশোর-কিশোরী হয়তো অভুক্ত থেকে যাচ্ছে। তাই তুমি শপথ নিলেই বিদ্যানন্দ ফাউন্ডেশনের পক্ষ থেকে তাদের কাছে খাবার পৌঁছে যাবে। আমি আর প্রিয় বাংলাদেশ তোমাদের শপথ নেওয়ার অপেক্ষায়। তাই তুমি শপথ নিয়ে দেখাও কতটা ভালোবাসো বাংলাদেশকে।’

এই ক্যাম্পেইনের উদ্দেশ্য যে কিশোররা ভালো খেতে পাচ্ছেন তারা তাদের বয়সী অভুক্তদের খাবারের জন্য শপথ নেবেন। ডোনাররা তাদের এই শপথের ভিত্তিতেই ফান্ড দেবে বিদ্যানন্দকে।

শপথ নিতে ক্লিক করুণ- https://www.bhalokhabobhalothakbo.com/