দিনাজপুরে দুই স্বাস্থ্যকর্মীসহ নতুন আক্রান্ত ১১, মোট ৬১২

১১:১৫ অপরাহ্ণ | মঙ্গলবার, জুন ৩০, ২০২০ রংপুর
corona

শাহ আলম শাহী, স্টাফ রিপোর্টার, দিনাজপুর থেকেঃ দিনাজপুরে দুই স্বাস্থ্যকর্মীসহ আজ মঙ্গলবার করোনায় নতুন করে ১১ জন আক্রান্ত শনাক্ত হয়েছেন। এনিয়ে জেলায় করোনায় মোট আক্রান্ত ৬১২ জন। বিষয়টি নিশ্চিত করেছেন দিনাজপুর জেলা সিভিল সার্জন ডা মো. আব্দুল কুদ্দুস।

তিনি জানান, এম আব্দুর রহিম মেডিকেল কলেজ পিসিআর ল্যাবে জেলার ৯৮ টি করোনা নমুনা পরীক্ষা করে ১১ জনের রিপোর্ট পজেটিভ এসেছে। নতুন করে করোনায় আক্রান্তদের মধ্যে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের এক স্বাস্থ্যকর্মী এবং দিনাজপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের এক নার্স সহ শহরে ৩ জন, বিরামপুরে ৫ জন, চিরিরবন্দরে ২ জন এবং বীরগঞ্জে একজন রয়েছেন।

তিনি আরও জানান, এ পর্যন্ত জেলায় মোট করোনা আক্রান্ত সংখ্যা ৬১২ জন। আর এ পর্যন্ত জেলায় করোনা আক্রান্ত হয়ে মোট মৃত্যু হয়েছে ১২ জনের। করোনার উপসর্গ নিয়ে এ পর্যন্ত জেলায় মৃত্যু হয়েছে আরো ১৮ জনের। আজ ১৪ জনসহ জেলায় করোনা রোগী এ পর্যন্ত সুস্থ হয়েছে ৩৩৩ জন।

এদিকে করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় দেশে রেকর্ড ৬৪ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে দেশে মোট ১ হাজার ৮৪৭ জন কোভিড রোগী মারা গেলেন। এই সময়ে ৩ হাজার ৬৮২ জন শনাক্ত হয়েছেন। এ নিয়ে দেশে মোট শনাক্ত হলেন ১ লাখ ৪৫ হাজার ৪৮৩ জন। গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ১ হাজার ৮৪৪ জন এবং মোট সুস্থ ৫৯ হাজার ৬২৪ জনা