খাগড়াছড়িতে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে ২৫৬

১১:৫৬ অপরাহ্ণ | মঙ্গলবার, জুন ৩০, ২০২০ চট্টগ্রাম
Khakrasori

নাজমুল হাসান রাকিব, খাগড়াছড়ি থেকে: খাগড়াছড়িতে প্রতিনিয়ত বাড়ছে করোনাভাইরাস আক্রান্ত রোগীর সংখ্যা। জেলায় গত ২৪ ঘন্টায় নতুন করে আরো ১৮ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২৫৬ জনে। এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৪১ জন। মারা গেছেন ১ জন।

মঙ্গলবার খাগড়াছড়ি সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা যায়, নতুন আক্রান্ত রোগীদের মধ্যে সদর উপজেলায় ৬ জন, মহালছড়ি উপজেলায় ৫ জন, মাটিরাঙ্গা উপজেলায় ৩ জন, রামগড় উপজেলায় ৩ জন এবং দীঘিনালা উপজেলায় ১ জন রয়েছেন। এদের মধ্যে ১ জন শিশু (মাটিরাঙ্গা), ১ জন মহিলা ও ১৬ জন পুরুষ রয়েছেন।

খাগড়াছড়ি জেলা সিভিল সার্জন ডাঃ নুপুর কান্তি দাশ বলেন, করোনা ভাইরাস সংক্রমণ রোধে স্বাস্থ্য বিভাগ নিরলসভাবে কাজ করে যাচ্ছে। সতর্কতার সহিত স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য তিনি জোর দাবি জানান। বিনা প্রয়োজনে ঘর থেকে বের হওয়া যাবে না। অতি প্রয়োজনে ঘর থেকে বের হলে মাস্ক ব্যবহার করা বাধ্যতামূলক।

এছাড়াও মাস্ক ব্যবহারের সঠিক নিয়ম মানার ওপর তিনি গুরুত্ব আরোপ করে বলেন, সঠিকভাবে মাস্ক পরিধান করলে নিজে সুস্থ থাকার পাশাপাশি অন্যজনকে সুস্থ রাখা সম্ভব হবে।