• আজ ৩০শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

টাঙ্গাইলে পুলিশ-ব্যাংক কর্মকর্তাসহ ৩৩ জন করোনায় আক্রান্ত

৩:২৭ অপরাহ্ণ | শনিবার, জুলাই ৪, ২০২০ ঢাকা, দেশের খবর

মোল্লা তোফাজ্জল, টাঙ্গাইল প্রতিনিধি- টাঙ্গাইলে প্রতিদিনই বাড়ছে করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা। জেলায় নতুন করে আরো ৩৩ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

এ নিয়ে জেলায় মোট আক্রান্ত রোগীর সংখ্যা দাড়ালো ৭৩৪ জনে। নতুন আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় ১০ জন, মির্জাপুর ১০ জন, সখীপুরে ২ জন, ধনবাড়িতে ৩ জন, ভূঞাপুরে ৭ জন, গোপালপুরে ১ জন রয়েছেন।

শনিবার (৪ জুলাই) সকালে টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. মো. ওয়াহিদুজ্জামান আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

টাঙ্গাইল সিভিল সার্জন অফিস সূত্র জানা যায়, ঢাকায় প্রেরিত নমুনার ফলাফল শনিবার সকালে আসে। এতে নতুন করে ৩৩ জনের পজেটিভ আসে। এখন পর্যন্ত মোট ১৩ জনের মৃত্যু হয়। সুস্থ হয় ৩১০ জন এবং চিকিৎসাধীন রয়েছেন ৩৭৪ জন।

নতুন আক্রান্তদের মধ্যে সখীপুর উপজেলার ব্যাংক কর্মকর্তা এবং তার স্ত্রী করোনায় আক্রান্ত হয়েছেন। তিনি টাঙ্গাইল সদর উপজেলায় রূপালী ব্যাংকের সিনিয়র প্রিন্সিপাল অফিসার।

এদিকে ধনবাড়ি উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক করোনায় আক্রান্ত হয়েছেন। এছাড়া তার স্ত্রী ও ছেলে করোনায় আক্রান্ত হয়েছেন।

অপরদিকে মির্জাপুর উপজেলায় একজন পুলিশ সদস্য ও তার স্ত্রী করোনায় আক্রান্ত হয়েছেন। ওই পুলিশ সদস্য মির্জাপুর থানার এএসআই। এ নিয়ে জেলায় মোট ২৬ জন পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হলেন।

Skip to toolbar