• আজ ৩০শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

দিনাজপুরে করোনা ও উপসর্গে দুজনের মৃত্যু

১০:০১ পূর্বাহ্ণ | রবিবার, জুলাই ৫, ২০২০ দেশের খবর, রংপুর

শাহ আলম শাহী, স্টাফ রিপোর্টার, দিনাজপুর থেকে- করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে শনিবার দুপুরে দিনাজপুরের খানসামায় জোগেশ নামে একজনের মৃত্যু হয়েছে।

অন্যদিকে একইদিন দিনাজপুর শহরের বিশিষ্ট ক্রীড়া সংগঠন সাবেক ফুটবলার ফেরদৌস জাহাঙ্গীর মানিক করোনার উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করেছেন।

এছাড়া করোনায় নতুন করে শনাক্ত হয়েছে ১৪ জন। এ নিয়ে জেলায় করোনায় মোট আক্রান্ত ৭১১ জন। এ পর্যন্ত জেলায় করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ১৫ জনের। অন্যদিকে করোনার উপসর্গ নিয়ে এ পর্যন্ত জেলায় মৃত্যু হয়েছে আরো ১৮ জনের।

জানা যায়, করোনা আক্রান্ত হয়ে খানসামা উপজেলার গোয়ালডিহি ইউনিয়নের হাসিমপুর সেরুপাড়ায় জোগেশ নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। জ্বর-সর্দি-কাশি-শ্বাসকষ্ট-গলাব্যথা নিয়ে গত ২ জুলাই বৃহস্পতিবার মৃত্যু হয় তার। নমুনা সংগ্রহ করে পিসিআর ল্যাবে পরীক্ষার পর শনিবার জোগেশের রিপোর্ট করোনা পজেটিভ আসে।

অন্যদিকে শনিবার দুপুরে দিনাজপুর শহরের পাটুয়াপাড়ায় করোনার উপসর্গ নিয়ে মৃত্যু হয়েছে বিশিষ্ট ক্রীড়া সংগঠন এবং সাবেক তুখোড় ফুটবলার মো.ফেরদৌস জাহাঙ্গীর মানিক (৬০) এর। তিনি গত ৩/৪ দিন ধরে জ্বর এবং শ্বাসকষ্টে ভুগছিলেন। শনিবার তার মৃতুর পর স্বাস্থ্য বিভাগ নমুনা সংগ্রহ করেছে বলে জানিয়েছেন দিনাজপুর জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি এবং দিনাজপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক গোলাম নবী দুলাল।

মৃত জাহাঙ্গীর মানিক ছিলেন দিনাজপুর জেলা ফুটবল এসোসিয়েশনের এসোসিয়েশনের সাধারণ সম্পাদক। শহরের অতি পরিচিত মুখ।

Skip to toolbar