সংবাদ শিরোনাম
  • আজ ২৬শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

আয়মান সাদিককে হত্যার হুমকি

৬:০১ অপরাহ্ণ | সোমবার, জুলাই ৬, ২০২০ আলোচিত বাংলাদেশ
ayman-cove

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ অনলাইনের জনপ্রিয় প্ল্যাটফর্ম টেন মিনিট স্কুলের প্রতিষ্ঠাতা আয়মান সাদিককে মেরে ফেলার হুমকি দেওয়া হয়েছে। বিষয়টি জানতে পেরে পুলিশের কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইমের (সিটিটিসি) কর্মকর্তারা তাকে নজরদারি শুরু করেছেন।

গতকাল রবিবার (৫ জুলাই) আয়মান সাদিক তার ফেসবুক পেজ থেকে একটি ভিডিও পোস্ট করে জানান, ‘ফেসবুক, ইউটিউব, সব জায়গায় আমাকে মেরে ফেলার জন্য বলা হচ্ছে, টেন মিনিটস স্কুলের অনেককে মেরে ফেলার জন্য বলা হচ্ছে। টেন মিনিটস স্কুলকে বয়কট করার জন্য বলা হচ্ছে।’

জানা যায়, ফেসবুকের একটি পেজ থেকে একটি ভিডিও আপলোড করা হয়েছে। সেখানে টেন মিনিটস স্কুলের আয়মানের বিরুদ্ধে শ্রোতা ও দর্শকদের বিরূপ মনোভাব জাগ্রত করা হচ্ছে। ওই পেজ থেকে ভিডিওটি শেয়ার হয়েছে ৯ হাজার ৬০০ বার। এতে প্রতিক্রিয়া দেখান হয়েছে ১৫ হাজার বার এবং মন্তব্য এসেছে ১ হাজার ৩০০টি।

বিষয়টি সম্পর্কে সিটিটিসির উপকমিশনার সাইফুল ইসলাম গণমাধ্যমকে বলেন, আয়মান ও তার টেন মিনিটস স্কুলকে হুমকি দিয়ে কিছু ভিডিও তৈরি হয়েছে। এগুলো তৈরি ছড়ানোর পেছনে কারা রয়েছেন, তা তদন্ত হচ্ছে। কর্মকর্তারা আরো জানান, ভিডিও দেখে মনে হয়েছে এর সঙ্গে আনসার আল ইসলামের যোগসূত্র আছে। তাদের পরিচালিত বিভিন্ন চ্যানেলে এটি আপলোড ও শেয়ার হয়েছে।

উল্লেখ্য, টেন মিনিটস স্কুল এশিয়া প্যাসিফিক আইসিটি অ্যালায়েন্ট অ্যাওয়ার্ডস, বাংলাদেশ ইনোভেশন অ্যাওয়ার্ড, ব্র্যাক মন্থন অ্যাওয়ার্ড, ২০১৬ গ্লোবাল এন্ট্রাপ্রেনিউরশিপ সামিট, গ্লোমো অ্যাওয়ার্ড এবং দ্য কুইনস ইয়ং লিডার্স অ্যাওয়ার্ড পেয়েছে।

Skip to toolbar