সংবাদ শিরোনাম
  • আজ ২৬শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

দিনাজপুরে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে ৭৮৯

১১:২২ অপরাহ্ণ | সোমবার, জুলাই ৬, ২০২০ রংপুর
test

শাহ আলম শাহী, স্টাফ রিপোর্টার, দিনাজপুর থেকেঃ দিনাজপুর শহরে ২২ জন সহ আজ জেলায় নতুন করে ৩৩ জন করোনায় আক্রান্ত শনাক্ত হয়েছেন। এনিয়ে জেলায় করোনা আক্রান্ত সংখ্যা ৭৮৯ জন। বিষয়টি নিশ্চিত করেছেন দিনাজপুর জেলা সিভিল সার্জন ডা.আব্দুল কুদ্দুস।

তিনি জানান, গত ২৪ ঘন্টায় দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ পিসিআর ল্যাবে থেকে ৯ টি, ঢাকা থেকে ২২ টি এবং বগুড়া পিসিআর ল্যাব থেকে ২ টি সহ জেলায় আজ ৩৩ জনের করোনা পজিটিভ রিপোর্ট এসেছে। নতুন করে করোনায় আক্রান্তদের মধ্যে শহরেই রয়েছে ২২ জন।এছাড়া বিরামপুরে ৫ জন, খানসামায় ৩ জন, ঘোড়াঘাটে ২ জন এবং ফুলবাড়ীতে একজন রয়েছেন।

তিনি আরও জানান, জেলায় এ পর্যন্ত করোনায় মোট আক্রান্ত হয়েছেন ৭৮৯ জন। আর এ পর্যন্ত জেলায় করোনায় মৃত্যু হয়েছে ১৫ জনের। আজ ২০ জন সহ জেলায় এ পর্যন্ত করোনায় আক্রান্তদের মধ্যে সুস্থ হয়েছেন ৪৩০জন।

এদিকে দেশে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ৪৪ জনের। এ নিয়ে মোট মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ২ হাজার ৯৬ জন। আর গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে নতুন করে আক্রান্ত হয়েছেন আরও ৩ হাজার ২০১ জন। এখন পর্যন্ত দেশে করোনায় মোট আক্রান্ত হয়েছেন ১ লাখ ৬৫ হাজার ৬১৮ জন।

Skip to toolbar