সংবাদ শিরোনাম
  • আজ ২০শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

কোটালীপাড়ায় গলায় ফাঁস দিয়ে ২ গৃহবধূর আত্মহত্যা

২:৫১ অপরাহ্ণ | বৃহস্পতিবার, জুলাই ৯, ২০২০ ঢাকা, দেশের খবর

গোপালগঞ্জ প্রতিনিধি: গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় গলায় ফাঁস দিয়ে তিথী সরকার (১৮) ও অর্চনা রানী বাড়ৈ (২৭) নামে দুই গৃহবধূ আত্মহত্যা করেছে।

আজ বৃহস্পতিবার উপজেলার কলাবাড়ী ও শুয়াগ্রামে এ আত্মহত্যার ঘটনা ঘটে। তিথী সরকার উপজেলার ডহরপাড়া গ্রামের বিপুল বালার স্ত্রী। অপরদিকে অর্চনা রানী বাড়ৈ শুয়াগ্রামের উজ্জল বাড়ৈর স্ত্রী।

জানাগেছে, গত ৩ মাস আগে কলাবাড়ী গ্রামের দুঃখীরাম সরকারের মেয়ে তিথী সরকারের সাথে ডহরপাড়া গ্রামের বাবুলাল বালার ছেলে বিপুল বালার পারিবারিকভাবে বিয়ে হয়। ঘটনার দিন সকালে বাবার বাড়ী থেকে স্বামীর বাড়ী যাওয়া নিয়ে তিথীর মা পুষ্প সরকারের সাথে তিথীর কথা কাটাকাটি হয়। এ ঘটনার পর তিথী বাবার বাড়ীতে ঘরের আড়ার সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

এদিকে উপজেলার শুয়াগ্রামের উজ্জল বাড়ৈর স্ত্রী অর্চনা বাড়ৈ শাশুড়ীর সাথে ঝগড়া করে বিদ্যুতের খুঁটির সঙ্গে দড়ি দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।

কোটালীপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ লুৎফর রহমান ঘটনা দু’টির সত্যতা স্বীকার করে বলেন, প্রাথমিকভাবে দুটো ঘটনাই আত্মহত্যা বলে মনে হয়। লাশ ময়না তদন্তের জন্য গোপালগঞ্জ মর্গে পাঠানো হয়েছে।

Skip to toolbar