বেলকুচিতে এনএটিপি-টু প্রকল্পের আওতায় কৃষি যন্ত্রপাতি বিতরণ!

১২:৩৬ পূর্বাহ্ণ | শুক্রবার, জুলাই ১০, ২০২০ রাজশাহী
utt

উজ্জ্বল অধিকারী, বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের বেলকুচিতে ন্যাশনাল এগ্রিকালচারাল টেকনোলজি প্রোগ্রাম ফেজ-।। প্রজেক্ট (NATP-2) প্রকল্পের আওতায় AIF-2 এবং AIF-3 ম্যাচিং গ্রান্ট প্রাপ্ত সিআইজি কৃষক সমবায় সমিতি কর্তৃক দাখিলকৃত “খামার যান্ত্রিকীকরণের মাধ্যমে কৃষি উৎপাদনশীলতা বৃদ্ধি শীর্ষক প্রকল্প এর কৃষি যন্ত্রপাতি বিতরণ করা হয়।

বৃহস্পতিবার (৯ ই জুলাই) বেলকুচি উপজেলা পরিষদে কৃষি সম্প্রসারণ অধিদপ্তর, বেলকুচি কর্তৃক আয়োজিত কৃষি উপকরণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আলহাজ্ব আব্দুল মমিন মন্ডল, এম.পি (মাননীয় সংসদ সদস্য-৬৬, সিরাজগঞ্জ -৫)বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ নুরুল ইসলাম সাজেদুল(চেয়ারম্যান, বেলকুচি উপজেলা পরিষদ)মোঃ ইউসুফ আলী শেখ (ভাইস-চেয়ারম্যান, বেলকুচি উপজেলা পরিষদ)

প্রধান অতিথির বক্তব্যে মাননীয় সংসদ সদস্য বলেন,মাননীয় প্রধানমন্ত্রী কৃষি বান্ধব নেত্রী। কৃষির সমৃদ্ধি ও উন্নয়নে তিনি বদ্ধপরিকর। বেলকুচির চরাঞ্চলে কৃষির মান উন্নয়ন করতে ও উৎপাদন বৃদ্ধিতে বিভিন্ন পদক্ষেপ গ্রহন করা হবে।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মোঃ আনিছুর রহমান, (উপজেলা নির্বাহী কর্মকর্তা) বেলকুচি, সিরাজগঞ্জ। কৃষি উপকরণ বিতরণ অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন ইউনিয়নের কৃষকদের মাঝে ১৯ টি পাওয়ার টিলার মেশিন, ৬ টি ধান মাড়াই যন্ত্র (পাওয়ার থ্রেসার), ৫ টি ধান কাটার যন্ত্র (হারভেস্ট মেশিন) ও কৃষি পণ্য সরবারাহের জন্য ১ টি গাড়ী বিতরণ করা হয়।

Skip to toolbar