সংবাদ শিরোনাম
  • আজ ১১ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

করোনায় ফরিদপুর জেলা পরিষদ চেয়ারম্যানের মৃত্যু

◷ ৩:০০ অপরাহ্ন ৷ শুক্রবার, জুলাই ১০, ২০২০ Breaking News, ঢাকা, দেশের খবর
lokman

সময়ের কণ্ঠস্বর, ফরিদপুর- করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ফরিদপুর জেলা পরিষদ চেয়ারম্যান বিশিষ্ট শিক্ষাবিদ বীর মুক্তিযোদ্ধা মো. লোকমান হোসেন মৃধা ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

শুক্রবার (১০ জুলাই) বেলা ১১টায় ঢাকার শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৬ বছর।

তিনি স্ত্রী, ৪ ছেলে, ১ মেয়ে ও আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে শহরজুড়ে শোকের ছায়া নেমে এসেছে।

২০১৭ সালের ২৩ জুন ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যানের দায়িত্ব নেন তিনি। ৭৭ বছর বয়সী এই আওয়ামী লীগ নেতা জেলা রেড ক্রিসেন্ড সোসাইটির সভাপতি ছিলেন।

লোকমান হোসেনের একান্ত সহকারী সচিব রেজাউল কমির মিঠু জানান, গত ২২জুন তিনি অসুস্থ হলে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ২৩ জুন পরীক্ষায় তার করোনাভাইরাস ধরা পড়ে। পরে অবস্থার অবনতি হলে ঢাকায় শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট ও হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার কিছুটা উন্নতি হয়। বৃহস্পতিবার তার শ্বাসকষ্ট দেখা দিলে ভেনটিলেটরের আওতায় নেওয়া হয়। কিন্তু সেখানে তিনি মারা যান।