কোয়ারেন্টাইনে থাকা নারীর সঙ্গে আপত্তিকর অবস্থায় পুলিশ, গ্রাম রণক্ষেত্র

১০:০১ অপরাহ্ণ | শুক্রবার, জুলাই ১০, ২০২০ আন্তর্জাতিক

আন্তর্জাতিক ডেস্কঃ কোয়ারেন্টাইন সেন্টারে নারী শ্রমিকের সঙ্গে আপত্তিকর অবস্থায় এক গ্রাম পুলিশকে হাতেনাতে ধরেছে স্থানীয়রা। এ ঘটনায় অভিযুক্ত ওই পুলিশ সদস্যের গ্রেফতারের দাবিতে বিক্ষুদ্ধ হয়ে ওঠে গ্রামবাসী।

কিন্তু পুলিশ সদস্যরা তাদের কথা না শুনেই ক্ষিপ্ত হয় তাদের উপর। এতে দুপক্ষের মধ্যেই ব্যাপক সংর্ঘষ বাধে, মূহুর্তেই রণক্ষেত্রে পরিণত হয় ওই এলাকা।

ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার ঢোলাহাট থানা এলাকার দিগম্বরপুরের কোয়ারেন্টাইন সেন্টারে। যদিও পরবর্তীতে ওই নারী ও পুলিশকে উদ্ধার করা হয়েছে।

জানা গেছে, ওই কোয়ারেন্টাইন সেন্টারে ছিলেন ওই নারী পরিযায়ী শ্রমিক। সেখানে তার সঙ্গে এক গ্রাম পুলিশকে আপত্তিকর অবস্থায় দেখতে পান কয়েকজন। খবর পেয়ে গ্রামবাসীরা সেখানে গিয়ে দু’জনকেই আটকে রাখেন। ঢোলাহাট থানায় পুলিশ সদস্যেরা ঘটনাস্থলে পৌঁছলে, গ্রামবাসীরা বিক্ষোভ দেখাতে শুরু করেন। ওই গ্রাম পুলিশ সদস্যকে ঢোলাহাট থানার হাতে তুলে দিতে অস্বীকার করেন গ্রামবাসীদের একাংশ।

এসময় আচমকাই উত্তেজিত জনতা পুলিশের উপর হামলা করে বলে অভিযোগ পুলিশের। শুরু হয় ইটপাটকেল নিক্ষেপ। পুলিশও পাল্টা লাঠিচার্জ করে। উত্তেজিত হয়ে পুলিশের গাড়ি ভাঙচুর করে গ্রামবাসী। ভিড় ছত্রভঙ্গ করে ওই নারী এবং গ্রাম পুলিশকে উদ্ধার করে ঢোলাহাট থানার পুলিশ। ইতিমধ্যেই এই ঘটনায় ৯ জনকে গ্রেফতার করা হয়েছে।

যদিও গ্রামবাসীদের একাংশ দাবি করছেন, পুলিশ কর্মীদের জন্যই এখানে উত্তেজনা ছড়িয়েছে। নির্বিচারে লাঠিচার্জ হয়েছে। অনেকে আহত হয়েছেন।

Skip to toolbar