সাহারা খাতুনের মরদেহ নিয়ে ঢাকার পথে ইউএস-বাংলা

১২:১৫ পূর্বাহ্ণ | শনিবার, জুলাই ১১, ২০২০ আলোচিত বাংলাদেশ
sahara

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট সাহারা খাতুনের মরদেহ নিয়ে থাইল্যান্ডের ব্যাংকক থেকে ঢাকার পথে রওয়ানা দিয়েছে ইউএস-বাংলা এয়ারলাইন্সের বিশেষ ফ্লাইট।

বিএস ২১৪ ফ্লাইটটি ব্যাংককের সুবর্নভূমী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে শুক্রবার (১০ জুলাই) স্থানীয় সময় রাত ১১টা ১৯ মিনিটে রওনা দেয়। ইউএস-বাংলা এয়ারলাইনসের মহাব্যবস্থাপক (জনসংযোগ) কামরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, ইউএস-বাংলার এটিআর ৭২-৬০০ এয়ারক্রাফটটি রাত দেড়টায় শাহজালাল বিমানবন্দরে অবতরণ করবে বলে আশা করা হচ্ছে। এই ফ্লাইটে দায়িত্বে আছেন ক্যাপ্টেন মুক্তার এবং ফাস্ট অফিসার মাহির।

সাহারা খাতুনের ব্যক্তিগত সহকারী ও ভাস্তে মোহাম্মদ আনিসুর রহমান এই ফ্লাইটে আছেন বলে জানা গেছে।

এর আগে বৃহস্পতিবার (৯ জুলাই) থাইল্যান্ডের একটি হাসপাতালে সাহারা খাতুন মৃত্যুবরণ করেন। এর আগে দীর্ঘদিন ধরে অসুস্থ সাহারা খাতুনকে উন্নত চিকিসার জন্য গত ৬ জুলাই এয়ার অ্যাম্বুলেন্সে করে থাইল্যান্ডে নেওয়া হয়।

সাহারা খাতুন ২০০৮ সালে ঢাকা-১৭ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হন। এই আসনে তিনি পর পর তিন বার সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন। ২০০৯ সালে আওয়ামী লীগের নেতৃত্বে সরকার গঠন হলে তিনি দেশের প্রথম নারী স্বরাষ্ট্রমন্ত্রীর দায়িত্ব পান। এর পর ওই মন্ত্রীসভায় তার দপ্তর পরিবর্তন হলে তিনি ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয়ের দায়িত্ব পান।

Skip to toolbar