সংবাদ শিরোনাম
  • আজ ২৪শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

ঈদে আসছে না ইনসাফ সুমনের টেলিফিল্ম ‘সিটিজেন ভাই ২’

৯:০৮ অপরাহ্ণ | শনিবার, জুলাই ১১, ২০২০ বিনোদন

বিনোদন প্রতিবেদক, সময়ের কণ্ঠস্বর – গতবছরের শেষের দিকে জনপ্রিয় সংগীতশিল্পী বেলাল খানের গাওয়া ‘কি করে ভুলি তোমায়’ গানের মিউজিক ভিডিও’তে অভিনয় করে সবার নজর কাড়েন স্পেনে স্থায়ীভাবে বসবাসরত মডেল ইনসাফ সুমন।

প্লাবন কোরেশীর লেখা এই গানটি দর্শক মহলে ব্যাপক প্রশংসিত হওয়ায় আর পিছনে ফিরে তাকাতে হয়নি তাকে। এরপর ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী ও মডেল পূর্ণিমা বৃষ্টির সাথে জুটি বেঁধে বেলাল খানের আরো দুটি নতুন মিউজিক ভিডিও’তে কাজ করেন ইনসাফ সুমন।

অসাধারণ কথা ও সুরে একটি গল্প নিয়ে সাজানো দুই পর্বের মিউজিক ভিডিও ‘এই তুমি সেই তুমি’, এবং ‘শুধু তোমার হয়ে থাকবো’ রিলিজ হওয়ার পর আলোচনায় উঠে আসে মডেল ইনসাফ সুমন।

এদিকে গেল ঈদুল ফিতরে ইনসাফ সুমনের রচনায় এবং প্রযোজনায় নির্মিত হয় টেলিফ্লিম ‘সিটিজেন ভাই’। দেশের একটি বেসরকারি টিভি চ্যানেলের ঈদের বিশেষ টেলিফ্লিম হিসেবে প্রচারিত হয় সেটি। বাস্তবধর্মী কাহিনী নিয়ে নির্মিত টেলিফ্লিমটি পরে ইউটিউব চ্যানেলও রিলিজ করা হয়।

এবারের কোরবানির ঈদে দর্শকদের জন্য ‘সিটিজেন ভাই ২’ নিয়ে হাজির হওয়ার কথা থাকলেও বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের কারণে শুটিং শেষ করা যায়নি। তবে মহামারি শেষ হলে ‘সিটিজেন ভাই’ টেলিফ্লিমটি কয়েক পর্বে নির্মিত হবে বলে জানা গেছে।

মুঠোফোনে ইনসাফ সুমন বলেন, নিজের ভাল লাগা থেকেই মিডিয়ায় জড়িয়ে গেছি। তবে আমি অনেক বেশি পারিবারিক মানুষ। সেজন্য পরিবারের সাথে বছরের বেশিরভাগ সময় স্পেনেই থাকা হয়।

তিনি বলেন, ‘সিটিজেন ভাই ২’ এর শুটিং করতে দেশে গিয়েছিলাম। তবে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব দেখা দেওয়ায় ক্যামেরার সামনে দাঁড়ানো সম্ভব হয়নি। পরে শুটিং শেষ না করেই গত ১৯ জুন একটি বিশেষ ফ্লাইটে আমি স্পেনে ফিরে এসেছি।

এসময় ইনসাফ সুমন বলেন, সময় সুযোগ থাকলে তার প্রযোজনা সংস্থা শায়েরি মাল্টিমিডিয়া থেকে আগামীতে কয়েকটি পর্বে নির্মিত হবে নাটক ‘সিটিজেন ভাই’। মিডিয়াতে ভাল কিছু উপহার দিবেন বলেও আশাবাদ ব্যক্ত করেন তিনি।

Skip to toolbar