আটোয়ারীতে সোনালী ব্যাংক লকডাউন ঘোষণা

◷ ১০:৪৪ পূর্বাহ্ন ৷ সোমবার, জুলাই ১৩, ২০২০ দেশের খবর, রংপুর
panchagarh 8876

নাজমুস সাকিব মুন, পঞ্চগড় প্রতিনিধি- করোনা ভাইরাসে ক্যাশ ইনচার্জ আক্রান্তের কারণে পঞ্চগড়ের আটোয়ারী সোনালী ব্যাংক শাখা লকডাউন ঘোষণা করা হয়েছে।

রোববার (১২ জুলাই) দুপুর থেকে এ শাখার সকল প্রকার লেনদেনসহ সকল কার্যক্রম বন্ধ করে দেয়া হয়।

আটোয়ারী সোনালী ব্যাংক শাখার ক্যাশ ইনচার্জ মোঃ সুলতান আলী (৫১) করোনা ভাইরাস আক্রান্ত হওয়ার পর শাখাটি লকডাউন ঘোষণা করেছেন উপজেলা প্রশাসন।

রোববার (১২ জুলাই) উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা করোনা ভাইরাস প্রতিরোধ কমিটির সভাপতি আবু তাহের মোঃ সামসুজ্জামান সোনালী ব্যাংক লিমিটেড আটোয়ারী শাখাটি আগামী ১৬ জুলাই/২০২০ ইং তারিখ পর্যন্ত লকডাউন ঘোষণা করেন।

জানা গেছে, সোনালী ব্যাংক আটোয়ারী শাখার ক্যাশ ইনচার্জ মোঃ সুলতান আলী কয়েক দিন ধরে জ্বর-সর্দিতে ভুগছিলেন। খবর পেয়ে উপজেলা স্বাস্থ্য বিভাগ গত ৭ জুলাই তাঁর নমূনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ল্যাবে পাঠানোর পর গত ৯ জুলাই তাঁর করোনা শনাক্ত হয়। বর্তমানে ওই কর্মকর্তা ঠাকুরগাঁও সাহাপাড়া গ্রামে নিজ বাড়িতে হোম আইসোলেশনে রয়েছেন এবং মোটামুটি সুস্থ আছেন।

উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ হুমায়ুন কবীর আরও জানান, আজ ১২ জুলাই ওই শাখার কর্মকর্তা-কর্মচারী ও আনসার সদস্য সহ আরও ১২ জনের নমূনা সংগ্রহ করে দিনাজপুর এম আবদুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। রিপোর্টে র ফলাফল পেলে শনাক্ত নিশ্চিত করা যাবে।