সাবরিনা একা চোর নয়, এরসঙ্গে সরকারের মন্ত্রীরাও জড়িত: জাপা মহাসচিব

৩:২৮ অপরাহ্ণ | মঙ্গলবার, জুলাই ১৪, ২০২০ জাতীয়

সাইফুল ইসলাম মুকুল, রংপুর- জাতীয় পাটির মহাসচিব ও সংসদের বিরোধী দলীয় চীফ হুইপ মসিউর রহমান রাঙ্গা বলেছেন, সম্প্রতি এই করোনার দুর্যোগের সময় সাবরিনার কথা আমরা শুনছি। কিন্তু তিনিই শুধু চোর হতে পারেনা, তাদের সাথে সরকারের মন্ত্রীরাও জড়িত, তারা ভাগ পেয়েছেন। এসময় তিনি স্বাস্থ্য মন্ত্রণালয়কেও চোর বলে আখ্যায়িত করেন।

মঙ্গলবার (১৪ জুলাই) দুপুরে প্রয়াত জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে রংপুরের পল্লী নিবাসে এরশাদের সমাধিতে ফুলের শ্রদ্ধা নিবেদন শেষে তিনি এসব কথা বলেন।

এসময় জাপা মহাসচিব আরও বলেন, বিএনপি ক্ষমতায় এসে এরশাদের দুর্নীতির খতিয়ান বের করতে ১০ কোটি টাকা ব্যয় করে এক টাকারও দুর্নীতি বের করতে পারেনি। দুর্নীতিবাজদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেবার দাবি জানান তিনি।

নির্বাচন কমিশনের কঠোর সমালোচনা করে জাপার মহাসচিব রাঙ্গা বলেন, এরশাদের মতো জনপ্রিয় নেতার প্রথম মৃত্যু বার্ষিকীর দিনে আমরা যশোর ও বগুড়াতে উপ নির্বাচন করতে নিষেধ করেছিলাম। দুই একদিন পেছালে এমন কোন ক্ষতি হতোনা। কিন্তু তারা শোনেনি।

তিনি নির্বাচন কমিশনকে তাবেদার কমিশন বলে আখ্যায়িত করে বলেন, তারা দুটি উপ নির্বাচনে ভোট চুরি করে বিজয়ী করার জন্য এটা করেছে।

এর আগে মঙ্গলবার সকালে বিমানযোগে সৈয়দপুরে আসেন। সেখান থেকে গাড়ি বহরে করে রংপুরের পল্লী নিবাসে পৌঁছে এরশাদের সমাধির পাশে দাঁড়িয়ে নীরবতা পালন ও সূরা তেলোয়াত করেন।

এদিকে কেন্দ্রীয় নেতারা ছাড়াও রংপুর জেলা ও মহানগর জাতীয় পার্টি এবং অঙ্গ সংগঠনের নেতা-কর্মী এবং এরশাদ ভক্তরা সমাধিতে ফুলেল শ্রদ্ধা নিবেদন করেন। সকাল থেকেই পল্লী নিবাসে ঢাকা থেকে আসা নেতারা ছাড়াও উত্তরবঙ্গের ষোল জেলার বিভিন্ন স্থান থেকে আসা নেতা-কর্মীদের সমাগম হয়।

Skip to toolbar