সংবাদ শিরোনাম
  • আজ ২৬শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

এরশাদের অবদান জাতি সবসময় স্মরণ করবে: জিএম কাদের

৪:০৮ অপরাহ্ণ | মঙ্গলবার, জুলাই ১৪, ২০২০ জাতীয়

সাইফুল ইসলাম মুকুল, রংপুর- জাতীয় পার্টির চেয়ারম্যান ও সংসদে বিরোধী দলীয় উপনেতা জিএম কাদের বলেছেন, সফল রাষ্ট্রনায়ক এরশাদের অবদান জাতি সব সময় স্মরণ করবে। এরশাদের অসমাপ্ত স্বপ্ন বাস্তবায়নের কাজ করছে জাতীয় পার্টি।

মঙ্গলবার (১৪ জুলাই) দুপুরে প্রয়াত জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে রংপুরের পল্লী নিবাসে এরশাদের সমাধিতে ফুলের শ্রদ্ধা নিবেদন শেষে তিনি এসব কথা বলেন।

জিএম কাদের বলেন, আজকে যে ঢাকা শহরকে এত সুন্দর দেখছেন সেটার রুপকার হুসেইন মুহম্মদ এরশাদ। স্কুল-কলেজগুলোকে সরকারিকরণ, সরকারি কর্মকর্তা-কর্মচারীদের ঈদ বোনাস, সারাদেশে বিদ্যুৎসহ যে সকল উন্নয়ন কর্মকান্ডের জন্য এরশাদ স্মরণীয় হয়ে থাকবেন।

তিনি বলেন, করোনার দুর্যোগের সময় স্বাস্থ্যখাতে ব্যাপক অনিয়ম ও দুর্নীতির বিষয়ে জাতীয় সংসদে আমি ও জাপার সকল সদস্য দুর্নীতির সাথে জড়িতদের বিরুদ্ধে তদন্ত করে বিচার দাবি করেছিলাম। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের বেশ কয়েকটি দাবি মেনে নিয়েছে, সে জন্য তার প্রতি কৃতজ্ঞতা জানাই। সেইসাথে সকল দুর্নীতিবাজদের বিচারের আওতায় দাবি জানান তিনি।

এর আগে ঢাকা থেকে বিমানযোগে রংপুর নগরীর দর্শনা এলাকায় এরশাদের পল্লী নিবাসন বাস ভবনে এরশাদের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান এবং ফাতেহা পাঠ করে মোনাজাত করেন জাপার নেতারা পরে জাপা ও অঙ্গ সংগঠনের হাজার হাজার নেতা কর্মী এরশাদের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

Skip to toolbar