সংবাদ শিরোনাম
  • আজ ৩০শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

খাগড়াছড়িতে হুসেইন মুহম্মদ এরশাদের প্রথম মৃত্যুবার্ষিকী পালিত

৯:০৮ অপরাহ্ণ | মঙ্গলবার, জুলাই ১৪, ২০২০ চট্টগ্রাম, দেশের খবর

নাজমুল হাসান রাকিব, খাগড়াছড়ি প্রতিনিধি- সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে খাগড়াছড়ি জেলা জাতীয় পার্টির উদ্যোগে নারিকেল বাগানস্থ দলীয় কার্যালয়ে দোয়া মাহফিল ও আলোচনা সভার আয়োজন করা হয়।

মঙ্গলবার (১৪ জুলাই) জেলা জাতীয় পার্টির দলীয় কার্যালয়ে আয়োজিত দোয়া মাহফিল ও আলোচনা সভায় উপস্থিত ছিলেন জেলা জাতীয় পার্টির আহবায়ক অমৃত লাল ত্রিপুরা, কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও জেলা সদস্য সচিব ইঞ্জিনিয়ার খোরশেদ আলম, যুগ্ম আহবায়ক মোঃ শহীদুল্লাহ, যুগ্ম আহবায়ক কেশব লাল দে, নজরুল ইসলাম মাসুদ, মোঃ কামরুল ইসলাম, ওলামা পার্টির জেলা সভাপতি মাওলানা আবুল কাসেম নোমানসহ জেলা ও উপজেলা পর্যায়ের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।

এই সময় জেলা আহবায়ক অমৃত লাল ত্রিপুরার সভাপতিত্বে স্বাগত বক্তব্যে কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও জেলা জাতীয় পার্টির সদস্য সচিব ইঞ্জিনিয়ার খোরশেদ আলম বলেন, পল্লীবন্ধু এরশাদ ছিলেন আধুনিক বাংলাদেশের উন্নয়নের রুপকার। এদেশের মানুষের অধিকার প্রতিষ্ঠা, ক্ষুধা ও দারিদ্রতা মুক্ত বাংলাদেশ গড়ার জন্য আমৃত্যু তিনি কাজ করে গেছেন।

তিনি বক্তব্যে আরো বলেন, পল্লীবন্ধু এরশাদের আদর্শ বুকে ধারন করে আগামী দিনের খাগড়াছড়ি জেলা জাতীয় পার্টি সর্বস্তরের নেতাকর্মীদের নিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করে যাবে।

Skip to toolbar