বাবার কারণে মাকে হারালো ৪১ দিনের শিশু

১২:২২ পূর্বাহ্ণ | বুধবার, জুলাই ১৫, ২০২০ রংপুর
pan

নাজমুস সাকিব মুন, পঞ্চগড় প্রতিনিধিঃ পঞ্চগড়ে স্বামীর বিরুদ্ধে স্ত্রীকে (২২) হত্যার অভিযোগ উঠেছে। পুলিশের ধারণা নিহত অন্তরাকে শ্বাসরোধ করে হত্যা করেছে তার স্বামী তুলা মিয়া। এতে জন্মের ৪১ দিনের মাথায় মা হারা হয়েছে সামিউল হাসান নামের ফুটফুটে এক নবজাতক।

মঙ্গলবার (১৪ জুলাই) দুপুরে অন্তরার মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। ঘটনাটি ঘটেছে জেলার তেঁতুলিয়া উপজেলার শালবাহান ইউনিয়নের দানাগছ এলাকায়। তুলা মিয়া ওই এলাকার মৃত ওয়াহেদ আলীর ছেলে। ঘটনার পর থেকেই পলাতক রয়েছে অভিযুক্ত স্বামী তুলা মিয়া।

প্রতিবেশীরা জানান, তুলা মিয়ার চতুর্থ স্ত্রী ছিল অন্তরা। এর আগে প্রথম স্ত্রী মারা যাওয়ায় পরপর দুইটি বিয়ে করে তুলা মিয়া। কিন্তু স্বামীর অত্যাচারের কারণে তারাও চলে যায়। পরে গত দেড় বছর আগে পার্শ্ববর্তী বুড়িমুটকি এলাকার আজিজুল ইসলামের মেয়ে অন্তরাকে (২২) বিয়ে করে। অন্তরা ও তুলা মিয়ার ৪১ দিন বয়সী একটি ছেলে সন্তানও রয়েছে। ওই নবজাতককে আপাতত প্রতিবেশী রহিমা বেগম নামের এক মহিলার দায়িত্বে রাখা হয়েছে।

তারা আরো জানান, গত সোমবার রাতে এবং পরদিন সকালে তাদের পারিবারিক কলহ হয়। পরে বেলা ১০ টার দিকে শোনা যায় অন্তরাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে।

তেঁতুলিয়া মডেল থানার পরিদর্শক (তদন্ত) আবু সাঈদ চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মামলার প্রস্তুতি চলছে।

Skip to toolbar