পোষা কুকুরের কামড় খেয়ে হাসপাতালে রণবীর কাপুর

৩:৪৪ অপরাহ্ণ | বুধবার, জুলাই ১৫, ২০২০ বিনোদন
Ranbir-1

বিনোদন ডেস্কঃ করোনা সংকটের সময়ই সম্প্রতি চুপিসাড়ে হাসপাতালে পৌঁছেছিলেন রণবীর কাপুর। জানা গিয়েছে রণবীর চিকিত্সকের কাছে পৌঁছেছিলেন মুখের ক্ষত নিয়ে। অভিনেতাকে নাকি কামড়ে দিয়েছে তাঁর পোষা কুকুরই!

এ কথা ভক্তদের অজানা নয় যে, রণবীর কুকুরপ্রেমী। লিওনেল ও নিদো নামের বিশালাকার কুকুর দুটিকে সন্তানের মতো দেখেন এই অভিনেতা। কুকুর দুটি ইংলিশ ও ফ্রেঞ্চ ম্যাসটাফ প্রজাতির।

রণবীর ব্যক্তিগত জীবন প্রকাশ্যে আনা একদমই পছন্দ করেন না। সোশ্যাল মিডিয়ায় কোনো অফিসিয়াল অ্যাকাউন্টও নেই তার। তবে প্রেমিকা আলিয়া ভাটের সৌজন্যে মাঝে-মধ্যে দর্শন মেলে লিওনেল ও নিদোর।

টাইমস অফ ইন্ডিয়া জানাচ্ছে, দুই পোষ্যর ভালোবাসার আক্রমণ সাধারণ কোনো আঁচড় নয়, রীতিমতো রক্তারক্তি অবস্থা। তাই হাসপাতাল পর্যন্ত দৌড়াতে হলো।

সাধারণত অভিনয়শিল্পীরা নিজেদের চেহারা নিয়ে চিন্তায় থাকেন, কারণ পেশার সঙ্গে জড়িয়ে আছে নাক-মুখ-চোখ। তাই করোনা সংকটের মধ্যেও হাসপাতালে যেতে ভুল করেননি রণবীর।

উল্লেখ্য বক্স অফিসে রণবীরের পরবর্তী ছবি হতে চলেছে ‘ব্রহ্মাস্ত্র’। পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের এই ছবিতেই প্রথমবার রূপালি পর্দায় একসঙ্গে দেখা যাবে রণবীর-আলিয়াকে। সঙ্গে থাকছেন অমিতাভ বচ্চনও। ছবিটিতে ক্যামিও রোল করেছেন শাহরুখ খান। করণ জোহর প্রযোজিত ব্রহ্মাস্ত্র মু্ক্তির তারিখ নির্দিষ্ট রয়েছে ৪ ডিসেম্বর। তবে করোনা পরিস্থিতিতে ছবি মুক্তি পেছাবে কিনা তা এখনও স্পষ্ট নয়।

সুত্রঃ হিন্দুস্তান টাইমস

Skip to toolbar