সংবাদ শিরোনাম
  • আজ ২৪শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

আরিয়ানের ঈদের চমক ‘শহর ছেড়ে পরানপুর’

৫:১১ অপরাহ্ণ | রবিবার, জুলাই ১৯, ২০২০ বিনোদন

বিনোদন প্রতিবেদক, সময়ের কণ্ঠস্বর- মিজানুর রহমান আরিয়ান। দীর্ঘদিন ধরেই নাটক বানান। টেলিফিল্ম বানান। মূলত রোমান্টিক পরিচালক হিসেবেই চেনে সবাই। ‘বড় ছেলে’ নাটকের এই নির্মাতা এবারের ঈদুল আজহা উপলক্ষে নির্মিত করলেন টেলিফিল্ম ‘শহর ছেড়ে পরানপুর’।

জানা গেছে, লকডাউনের আগে শুটিং শেষ করেও থেমে ছিল ত্রিভুজ প্রেমনির্ভর টেলিফিল্ম ‘শহর ছেড়ে পরানপুর’র কাজ। সেটির সম্পাদনার কাজ ইতিমধ্যে শেষ হয়েছে। ৭৫ মিনিট দৈর্ঘ্যের এই টেলিফিল্মটির চিত্রনাট্যও করেছেন নির্মাতা।

লাইভ টেকনোলজির প্রযোজনায় নির্মিত প্রজেক্টের প্রধান তিন চরিত্রে অভিনয় করেছেন নুসরাত ইমরোজ তিশা, ইয়াশ রোহান ও তাসনিয়া ফারিন।

সময়ের অন্যতম জনপ্রিয় নির্মাতা আরিয়ান জানান, এটি মূলত ত্রিকোণ প্রেমের গল্প। যে প্রেম প্রেমিক-প্রেমিকাকে টেনে নিয়ে যায় শহর থেকে গ্রামে।

তিনি বলেন, ‘এই ছবিটি করেছি আমার জনপ্রিয় হওয়া কাজগুলোর আদলে। মানে জনপ্রিয় ধারার কাজ এটি। ঝকঝকে পর্দা, গল্পের পুরোটাজুড়ে প্রেম, থাকছে কিছু বিরহের আবহ। এছাড়া সোমেশ্বর অলির লেখা দুটি গানও রয়েছে এখানে। সবমিলিয়ে ঈদ উৎসবে সাধারণ দর্শকদের জন্য এটা ভালো একটি উপহার হতে পারে।’

এদিকে শনিবার (১৮ জুলাই) রাতে ‘শহর ছেড়ে পরানপুর’ টেলিফিল্মের টিজার প্রকাশ করেছে প্রযোজনা প্রতিষ্ঠান লাইভ টেকনোলজির ইউটিউব চ্যানেল “লাইভ টেক”। ৩৫ সেকেন্ডের টিজার প্রকাশের পর টেলিছবিটি নিয়ে দর্শকদের মধ্যে প্রবল আগ্রহ তৈরি হয়েছে।

জানা গেছে, এবার ঈদে লাইভ টেকনোলজির ইউটিউব চ্যানেলে সম্পূর্ণ টেলিফিল্মটি মুক্তি পাবে। তবে ঈদের দিনই নাকি ঈদের দ্বিতীয় দিন প্রকাশ করা হবে তা এখনই সুনির্দিষ্ট করে জানায়নি প্রযোজনা প্রতিষ্ঠানটি।

Skip to toolbar