সংবাদ শিরোনাম
  • আজ ২৪শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

মাদারীপুরে প্রবাসীদের অর্থয়ানে ঈদের পোশাক ও খাদ্য সামগ্রী বিতরণ

৪:৩৯ অপরাহ্ণ | শুক্রবার, জুলাই ৩১, ২০২০ ঢাকা
madari

স্টাফ রিপোর্টার, মাদারীপুর প্রতিনিধিঃ মাদারীপুরে সেচ্ছাসেবী সংগঠন মানবতার সেবায় পাকদী নবীন যুব সংঘের উদ্যোগে ইতালী ও গ্রীস ও সৌদিআরব ও দুবাইসহ ১১ জন প্রবাসী ও মাদারীপুর ৭নং ওয়ার্ডের পৌর কাউন্সিলারের আর্থিক সহযোগিতায় অসহায় পরিবারের মাঝে শুক্রবার দুপুরে ২ শত অসহায় পরিবারের মাঝে ঈদ সামগ্রী এবং ঈদের নতুন পোশাক বিতরণ করা হয়।

গ্রীস প্রবাসী আনোয়ার দেওয়ান, ইতালী প্রবাসী জনি মিয়া, ফিরোজ কামাল, রহুল আমিন ফরাজী, হান্নান হাওলাদার, রনি তালুকদার, লিয়াকত হোসেন আবির, সৌদি প্রবাসী নুর হোসেন জুয়েল, খালেদ ওসমান মুন্সি, সাইদুল হক ফরাজী, দুবাই প্রবাসী আমিনুল ইসলাম আমিন ও মাদারীপুর ৭নং ওয়ার্ডের পৌর কাউন্সিলার মো. জাকির হোসেন হাওলাদারের আর্থিক সহযোগীতায় প্রতিবছরের ন্যায় মাদারীপুর সদর উপজেলার ৭নং ওয়ার্ডের অসহায় দিনমজুর পরিবারের মাঝে ঈদ খাদ্য সামগ্রী এবং ঈদের নতুন পোশাক বিতরণ করা হয়।

পাকদী নবীন যুব সংঘের সভাপতি সাব্বির হক ফরাজীর ব্যবস্থাপনায় ও সভাপতিত্বে, সাধারন সম্পাদক ইকবাল মাহামুদের পরিচালনায় ঈদ খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ৭ নং ওয়ার্ডের কাউন্সিলর জাকির হোসেন হাওলাদার। শিক্ষক লিটন ফরাজী, শিক্ষক ইকবাল মাহমুদ এবং গণ্যমান্য ব্যক্তিবর্গ।

অসহায় আমেন গফুর কান্না জড়িত কন্ঠে ভালোবাসার এই উপহার গ্রহণ করেন। এবং সকল প্রবাসীদের জন্য তারা দোয়া করেন। তাদের মধ্যে অনেকেই বলেন আমরা এই উপকারের কথা কোনদিনও ভুলব না, কারণ এই করোনা কালীন সময়ে,বিপদগ্রস্ত সময়ে আমরা অনেক অসুবিধার মধ্যে দিন যাপন করছি।

এই মুহূর্তে এই সাহায্য টুকু আমাদের অনেক উপকারে আসলো। আমাদের ছেলেমেয়েদেরকে সেমাই, খিচুড়ি একটু পোলাও,রান্না করে দিতে পারব।

Skip to toolbar