• আজ ২০শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

এমপি এমএ মতিন করোনায় আক্রান্ত

১১:১৬ পূর্বাহ্ণ | শনিবার, আগস্ট ১, ২০২০ জাতীয়
mpp

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ ক‌রোনাভাইরা‌সে আক্রান্ত হ‌য়ে‌ছেন কু‌ড়িগ্রা‌ম-৩ উলিপুর আস‌নের সংসদ সদস‌্য (এমপি) অধ‌্যাপক এম এ ম‌তিন। শুক্রবার রংপুর মে‌ডিকেল ক‌লেজ হাসপাতা‌লের পি‌সিআর ল‌্যা‌বের ফলাফলে তার শরী‌রে করোনার অ‌স্তিত্ব পাওয়া যায়। অধ্যাপক এমএ মতিন নিজেই এ তথ্য নিশ্চিত করেছেন।

করোনা পজিটিভ হওয়ার পর নিজের ফেসবুকে দেওয়া এক পোস্টে তিনি বলেন, ‘দোয়া চাই সকলের। ভাই ও বন্ধুগণ। আমি চেষ্টা করেছি স্বাস্থ্যবিধি মেনে সাবধানে চলাফেরা করতে। কিন্তু তারপরও শেষ রক্ষা হলো না। দুস্থ মানুষের মুখে এখনও হাসি ফোটানোর বাকি। আমার জন্য সকলে দোয়া করবেন, যেন তাড়াতাড়ি সুস্থ হয়ে আপনাদের কাছে ফিরে আসতে পারি। একজন শেখ হাসিনাই এদেশের নিরাপত্তা এবং মঙ্গলের প্রতীক। প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন, আল্লাহ যেন এদেশের গরিব দুঃখী ও অসহায় মানুষের জন্য তাকে দীর্ঘকাল সুস্থ রাখেন, দীর্ঘায়ু দান করেন। এ আঁধার কেটে গিয়ে আলো ফুটবে ইনশাআল্লাহ। সবাই ভালো থাকবেন, নিরাপদে থাকবেন। ঈদ মোবারক।’

উলিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: সুভাষ চন্দ্র সরকার বলেন, গত বৃহস্পতিবার তিনি নমুনা দিয়েছিলেন। শুক্রবার সন্ধ্যায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের আরটি-পিসিআর ল্যাব থেকে জানানো হয় তার ফলাফল পজিটিভ এসেছে।

শুক্রবার রাতেই উন্নত চিকিৎসার জন্য এমপি এমএ মতিন ঢাকার উদ্দেশে রওনা হন। তিনি কুড়িগ্রামের জনগণসহ দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

Skip to toolbar