করোনা মুক্ত হলেন এমপি পত্নী পারুল চৌধুরী

⏱ ১১:৩৫ পূর্বাহ্ন | শনিবার, আগস্ট ১, ২০২০ 📂 রাজশাহী
mpap

তানোর (রাজশাহী) সংবাদদাতা: রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ী) থেকে নির্বাচিত সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরীর পত্নী নিগার সুলতানা পারুল চৌধুরীর করোনার নমুনা পরীক্ষায় দ্বিতীয় বারে নেগেটিভ রির্পোট এসেছে।

শুক্রবার (৩১ জুলাই) দুপুরে তানোর উপজেলা পরিষদ চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না এই প্রতিবেদককে বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন। বর্তমানে তিনি রাজশাহীর সাগরপাড়ার বাসায় হোম কোয়ারেন্টিনে সুস্থ আছেন বলেও জানান ময়না।

জানা গেছে, গত ২১ জুলাই সাংসদ পত্মী নিগার সুলতানা পারুল চৌধুরীর করোনার নমুনা পরীক্ষায় কোভিড-১৯ পজিটিভ পাওয়া যায়। এরপর থেকে তিনি বাসায় স্বাস্থ্যবিধি মেনে হোম কোয়ারেন্টিনে চিকিৎসাধীন ছিলেন। শুক্রবার তাঁর করোনা ভাইরাসের দ্বিতীয় পরীক্ষায় কোভিট ১৯ নেগেটিভ আসে।

সাংসদের পত্মী নিগার সুলতানা পারুল চৌধুরীর করোনা নেগেটিভের খবর তাঁর নির্বাচনী এলাকা তানোর-গোদাগাড়ী উপজেলায় ছড়িয়ে পড়লে, এলাকার সর্বত্র স্বস্তি নেমে আসে। এর আগে তাঁর করোনা মুক্তি কামনায় মসজিদ, মন্দিরসহ উপজেলা আওয়ামীলীগ ও স্থানীয় বিভিন্ন সংগঠনের উদ্যোগে বিভিন্ন স্থানে দোয়া মাহফিল ও প্রার্থনা সভার আয়োজন করা হয়।

এদিকে সাংসদ পত্মী নিগার সুলতানা পারুল চৌধুরীর করোনা মুক্তির জন্য বিভিন্ন স্থানে দোয়া মাহফিল ও প্রার্থনা সভা করায় সকলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন বলে জানান সাংসদর ওমর ফারুক চৌধুরী।