দ্বিতীয় বিয়ে প্রসঙ্গে তাহসানের সোজাসাপ্টা উত্তর

◷ ১২:৩৩ অপরাহ্ন ৷ রবিবার, আগস্ট ২, ২০২০ বিনোদন
tahsan-khan

বিনোদন ডেস্কঃ তাহসান খান। একাধারে সফল একজন গায়ক ও অভিনেতা তিনি। মিথিলার সঙ্গে বিচ্ছেদের পর তাহসানের বিয়ে নিয়ে অনেক গুঞ্জন শোনা গেছে। তবে তা বাস্তবে পরিণত হয়নি। তার বিয়ে ভক্ত ও অনুসারীদের কৌতূহলের শেষ নেই। সম্প্রতি নিজের দ্বিতীয় বিয়ে প্রসঙ্গে কথা বলেছেন তাহসান।

শনিবার (১ আগস্ট) ঈদের দিন তাহসান খান যুক্তরাষ্ট্র থেকে মারিয়া নূরের উপস্থাপনায় ”মারিয়া চ্যালেঞ্জ” নামে একটি অনুষ্টানে অনলাইনে যুক্ত হয়েছিলেন। অনুষ্ঠানে শোবিজের বর্তমান প্রেক্ষাপট, সেলিব্রেটিদের জীবন ও তার ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলেছেন।

অনুষ্ঠানে উপস্থাপিকার এক প্রশ্নের উত্তরে তাহসান খান বলেন, সেলিব্রিটিদের জীবন নিয়ে মানুষের অনেক আগ্রহ থাকে। সেলিব্রেটি হিসেবে তা জানানো দরকার। আসলে আমি জীবন থেকে অনেক কিছু শিখেছি। তাই ব্যক্তিগত জীবন নিয়ে তেমন কিছু বলতে চাই না।

বিয়ের প্রসঙ্গে তাহসান বলেন, যদি সেলিব্রেটি কাউকে বিয়ে করি সে হয়ত গসিপ মেনে নিতে পারবে। আর যদি শোবিজের বাহিরে কাউকে বিয়ে করি তবে সেটা তার জন্য কষ্টসাধ্য হবে। একদিনেই পেপার পত্রিকায় চলে আসবে। আমি জানি না আমার পরবর্তী জীবনসঙ্গী কে হবে। যদি পাবলিক ফিগার কেউ জীবনসঙ্গী হয় তবে সবাইকে বলব। আর যদি কোনো সাধারণ অর্থাৎ শোবিজের বাহিরের কেউ হয় তবে তা গোপনীয় থাকবে।

প্রসঙ্গত, তাহসান ও মিথিলা ১১ বছর সংসার করার পর ২০১৭ সালের মে মাসে যৌথভাবে বিবাহবিচ্ছেদের ঘোষণা দেন। তাদের ঘরে আয়রা নামের একটি মেয়ে সন্তান আছে। গত বছরের ডিসেম্বরে মিথিলা বিয়ে করেন কলকাতার চলচ্চিত্র পরিচালক সৃজিত মুখার্জীকে।

popi20 আবারও পপির বিয়ের গুঞ্জন

⊡ বৃহস্পতিবার, জানুয়ারী ২১, ২০২১

joy- বাবা হারালেন শাহরিয়ার নাজিম জয়

⊡ বৃহস্পতিবার, জানুয়ারী ২১, ২০২১

Hero alam p এবার মাইকেল জ্যাকসনরূপে এলেন হিরো আলম!

⊡ মঙ্গলবার, জানুয়ারী ১৯, ২০২১

sadiya মডেল সাদিয়া নাজের ঝুলন্ত লাশ উদ্ধার

⊡ মঙ্গলবার, জানুয়ারী ১৯, ২০২১

Dilu অভিনেতা মজিবুর রহমান দিলু মারা গেছেন

⊡ মঙ্গলবার, জানুয়ারী ১৯, ২০২১

nirab নিরবের নায়িকা স্পর্শিয়া

⊡ রবিবার, জানুয়ারী ১৭, ২০২১