এইমাত্র
  • পতেঙ্গায় কর্ণফুলী নদীতে ফিশিং বোটে আগুন, দগ্ধ ৪
  • ‘ড. ইউনূসের পুরস্কার গ্রহণ গাজায় গণহত্যা সমর্থনের সামিল’
  • দমন নির্যাতন আওয়ামী লীগের হাতিয়ার: মির্জা ফখরুল
  • ফটিকছড়ির নতুন এসিল্যান্ড মেজবাহ উদ্দিন
  • টাঙ্গাইলে ৯৬৬ বোতল ফেনসিডিলসহ আটক ৪
  • গাজীপুরে কভার্ড ভ্যান চাপায় মাছ ব্যবসায়ী নিহত
  • ত্রিশালে বাসচাপায় শিশুসহ নিহত ৩
  • ফুলবাড়ীতে ষোল প্রহর ব্যাপী মহানামযজ্ঞ অনুষ্ঠানে ধর্মীয় আলোচনা সভা
  • কবে অবসর নেবেন, জানালেন মেসি
  • টাকার বিনিময়ে এতেকাফ করালে কি আদায় হবে?
  • আজ বৃহস্পতিবার, ১৪ চৈত্র, ১৪৩০ | ২৮ মার্চ, ২০২৪

    টাঙ্গাইলে মেয়রের গাড়িবহরে হামলা-ভাঙচুর, সাংবাদিকসহ আহত ১২

    সময়েরকণ্ঠস্বর প্রকাশ: ৬ ফেব্রুয়ারি ২০২৩, ০৫:৩২ পিএম
    সময়েরকণ্ঠস্বর প্রকাশ: ৬ ফেব্রুয়ারি ২০২৩, ০৫:৩২ পিএম

    টাঙ্গাইলে মেয়রের গাড়িবহরে হামলা-ভাঙচুর, সাংবাদিকসহ আহত ১২

    সময়েরকণ্ঠস্বর প্রকাশ: ৬ ফেব্রুয়ারি ২০২৩, ০৫:৩২ পিএম

    রাইসুল ইসলাম লিটন, টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের গোপালপুরে কম্বল বিতরণ করতে যাওয়ার পথে ভূঞাপুর পৌরসভার মেয়র এবং টাঙ্গাইল-২ (ভূঞাপুর-গোপালপুর) আসনের এমপি প্রার্থী মাসুদুল হকের গাড়িবহরে হামলার ঘটনা ঘটেছে। এতে সাংবাদিকসহ ১২ জন আহত হয়েছেন। এ সময় দুইটি প্রাইভেটকার ও ১০টি মোটরসাইকেল ভাঙচুর করা হয়।

    হামলায় আহত সাংবাদিকরা হলেন- ঢাকাপোস্ট.কমের জেলা প্রতিনিধি অভিজিৎ ঘোষ, ডিবিসি টেলিভিশনের ক্যামেরা পারর্সন আশিকুর রহমান ও ঢাকা প্রকাশের জেলা প্রতিনিধি ফরমান শেখ। পরে হামলাকারীরা বেশ কয়েকটি ককটেল বিষ্ফোরণ করে।

    সোমবার (৬ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার আলমনগর বোর্ড বাজার এলাকায় ভূঞাপুর পৌরসভার মেয়র মাসুদুল হক মাসুদের গাড়ি বহরে হামলা করেন স্থানীয় এমপি তানভীর হাসানের (ছোট মনি) সমর্থকেরা।

    জানা গেছে, গোপালপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম তালুকদার সুরুজের নেতৃত্বে এ হামলার ঘটনা ঘটে। এ সময় হামলাকারীরা ফাঁকাগুলি ও ককটেল বিস্ফোরণ করে।

    হামলায় আহত সাংবাদিক ফরমান শেখ জানান, ভূঞাপুর পৌরসভার মেয়র মাসুদুল হক মাসুদ গোপালপুরের বিভিন্ন জায়গায় কম্বল ও সরকারের উন্নয়ন মূলক লিফলেট বিতরণ করার জন্য আলমনগর যাচ্ছিলেন। এসময় আতর্কিত হামলা চালানো হয়।এতে সাংবাদিকরা ভিডিও ধারন করায় তিনজন সাংবাদিকদের উপর হামলা চালানো হয়।

    ভূঞাপুর পৌরসভার মেয়র মাসুদুল হক মাসুদ জানান, প্রধানমন্ত্রীর নির্দেশে সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড মানুষজনকে জানানোর জন্য লিফলেট ও কম্বল বিতরণ করতে যাচ্ছিলাম। এসময় স্থানীয় এমপি ছোট মনিরের নির্দেশে তার ক্যাডার বাহিনী আমাদের উপর হামলা চালায়। হামলায় নেতৃত্ব দেয় গোপালপুর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক সাইফুল ইসলাম তালুকদার সুরুজ। এতে সাংবাদিকসহ বেশ কয়েকজন আহত হয়েছে। এসময় দুইটি প্রাইভেটকার ও বেশ কয়েকটি মোটরসাইকেল ভাঙচুর করা হয়।

    গোপালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশারফ হোসেন জানান, হামলার ঘটনার খবর শুনে ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়েছে। দুইপক্ষকে দুই দিকে পাঠিয়ে দেয়া হয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে।

    টাঙ্গাইল-২ (ভূঞাপুর-গোপালপুর) আসনের সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির জানান, বিষয়টি খুবই দু:খজনক। ভূঞাপুরের মেয়রের এভাবে আওয়ামী লীগের বিদ্রোহীদের নিয়ে কম্বল বিতরণ করার ঠিক হয়নি।

    সম্পর্কিত:

    সম্পর্কিত তথ্য খুঁজে পাওয়া যায়নি

    চলতি সপ্তাহে সর্বাধিক পঠিত

    সর্বশেষ প্রকাশিত

    Loading…