এইমাত্র
  • কপালে ব্যান্ডেজ নিয়ে ইফতার পার্টিতে মমতা
  • কুড়িগ্রামের খাবার খেয়ে খুশি ভুটানের রাজা
  • বিশ্ববাজারে সোনার দামে রেকর্ড
  • নিরস্ত্র ২ ফিলিস্তিনিকে হত্যার পর বালিচাপা দিল ইসরায়েলি সেনারা
  • ভারত থেকে পেঁয়াজ আসছে শুক্রবার!
  • দিনে ৭৮ কোটির বেশি মানুষ অভুক্ত, অথচ নষ্ট হয় ১০০ কোটির খাবার: জাতিসংঘ
  • বিএনপি স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায়: কাদের
  • প্রথম বাংলাদেশি আম্পায়ার হিসেবে আইসিসির এলিট প্যানেলে সৈকত
  • কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চল পরিদর্শন করলেন ভুটানের রাজা
  • ‘বিএনপির নেতাদের স্ত্রীরা ভারতীয় শাড়ি কিনেন না’
  • আজ শুক্রবার, ১৫ চৈত্র, ১৪৩০ | ২৯ মার্চ, ২০২৪

    আমার শ্বশুর-শাশুড়ি খুব ভালো মানুষ: অপু বিশ্বাস

    সময়েরকণ্ঠস্বর প্রকাশ: ৬ ফেব্রুয়ারি ২০২৩, ০৯:২৯ পিএম
    সময়েরকণ্ঠস্বর প্রকাশ: ৬ ফেব্রুয়ারি ২০২৩, ০৯:২৯ পিএম

    আমার শ্বশুর-শাশুড়ি খুব ভালো মানুষ: অপু বিশ্বাস

    সময়েরকণ্ঠস্বর প্রকাশ: ৬ ফেব্রুয়ারি ২০২৩, ০৯:২৯ পিএম

    ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস। অভিনয় ক্যারিয়ারে অনেক ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন তিনি। আর অধিকাংশ সিনেমায় ঢালিউড কিং শাকিবের খানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন। এ জুটির পর্দার রোমান্স বাস্তবেও রূপ নিয়েছিল। ভালোবেসে ঘর বেঁধেছিলেন তারা। এ সংসারে জয় নামে একটি পুত্রসন্তানও রয়েছে। যদিও ভেঙে গেছে সেই সংসার।

    বর্তমানে শাকিব-অপু নিজেদের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। ব্যক্তিগত জীবন নিয়ে তাদের খুব একটা কথা বলতে দেখা যায় না। বর্তমানে কলকাতায় অবস্থান করছেন অপু বিশ্বাস। সেখানকার প্রথম সারির একটি সংবাদমাধ্যমের সঙ্গে বিবাহিত জীবন, সন্তানসহ নানা বিষয়ে কথা বলেছেন এই অভিনেত্রী।

    দেশের বাইরে এলে ছেলের দেখভাল কে করেন? এমন প্রশ্নের উত্তরে অপু বিশ্বাস বলেন, ?আমি না থাকলে জয় ওর দাদা-দাদি, ফুফু ও বাবার সঙ্গে সময় কাটায়। ওই বাড়িতেই থাকে।?

    আপনি আর শাকিব খান সন্তানের কো-প্যারেন্টিং করছেন? জবাবে অপু বিশ্বাস বলেন, ?আমাদের দু?জনের কাছে এখনো সন্তানের মানসিক স্বাস্থ্যটাই প্রধান্য পায়। একসঙ্গে থেকে হোক কিংবা না থেকে। জয় জানে, তার বাবা-মা দু?জনেই ব্যস্ত। তাই কখনো আমি জয়কে স্কুলে পৌঁছে দিই, শাকিব নিয়ে আসে? এভাবেই চলছে।?

    তাহলে আপনার ও শাকিব খানের সম্পর্ক এখন ঠিক কোন জায়গায় দাঁড়িয়ে, আপনারা কি বিবাহিত? এ বিষয়ে অপু বিশ্বাস বলেন, ?সেটা এখনই বলছি না, উহ্য থাক। সময় এলে গণমাধ্যমকে জানাব। তবে আগের মতো ক্ষোভ রাখতে চাই না।?

    এক সময় শ্বশুরবাড়ির ওপর একাধিক অভিযোগ ছিল, এই পরিবর্তনটা কীভাবে সম্ভব হলো? অপু বলেন, ?আসলে আমরা শিল্পীরা খুব আবেগপ্রবণ। অনেক সময় এমন কিছু বলে ফেলি, পরে তা শুধরে নেওয়ার জায়গা থাকে না। আমি তো চাইলেও সেটা মুছতে পারব না। আসলে যখন কথাগুলো বলেছিলাম ওদের প্রতি রাগ ছিল, আমি একটু অবসাদের মধ্যে দিয়ে যাচ্ছিলাম। আমি ওদের কাছে ক্ষমা চাইতে চাই। আমার শ্বশুর-শাশুড়ি খুব ভালো মানুষ। আমি ভাগ্যবান ওদের পেয়েছি, আমার জীবনে বাবা-মায়ের ঘাটতিপূরণ করছেন ওনারাই।?

    ক্যামেরার সামনে সবসময় হাসিখুশি দেখা যায়। মন খারাপ কি হয় না অপু বিশ্বাসের? উত্তরে তিনি বলেন, না না, হয় তো মন খারাপ। আসলে এত কম বয়সে মা-বাবাকে হারিয়েছি এটা আক্ষেপ। কিন্তু ছেলে জয় অবশ্য সেই কষ্টে প্রলেপ লাগিয়েছে। ও আমার মা, ও-ই বাবা। দিনের শেষে বাড়ি ফিরে আশ্রয়টা মিস করি। আবার রাগ দেখানোর লোকের অভাব। তবে অনুরাগীদের থেকে পাওয়া ভালোবাসা এই সব দুঃখ ভুলিয়ে দেয়।

    বর্তমানে ক্যারিয়ার নিয়ে খুব ব্যস্ত অপু বিশ্বাস। চেষ্টা চালাচ্ছেন কলকাতায় কাজের। ভবিষ্যতে ঘর বাঁধার কথা ভাবনার চেয়ে কাজে ফোকাস রাখতে চান তিনি। অপু বিশ্বাস অভিনীত ও প্রযোজিত মুক্তির অপেক্ষায় আছে ?লাল শাড়ি? সিনেমা। আসন্ন ঈদুল ফিতরে প্রেক্ষাগৃহে সিনেমাটি মুক্তি পাবে। এটি নির্মাণ করেছেন বন্ধন বিশ্বাস। ২০২১-২২ অর্থ বছরে সিনেমাটি ৬৫ লাখ টাকা সরকারি অনুদান পায়।

    সম্পর্কিত:

    সম্পর্কিত তথ্য খুঁজে পাওয়া যায়নি

    চলতি সপ্তাহে সর্বাধিক পঠিত

    সর্বশেষ প্রকাশিত

    Loading…