এইমাত্র
  • বৃষ্টির জন্য কু‌ড়িগ্রা‌মে সালাতুল ইসতিসকার নামাজ আদায়
  • ‘উপজেলা নির্বাচনে মন্ত্রী-এমপির স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা’
  • ঘাটাইলে মাদকাসক্ত ছেলের হাতে বাবা খুন
  • কক্সবাজার জেলায় কত রোহিঙ্গা ভোটার, তালিকা চেয়েছেন হাইকোর্ট
  • মুসলিমরা ঐক্যবদ্ধ না হলে গা‘জায় গণহত্যা বন্ধ হবে না: এরদোগান
  • ঈদ স্পেশাল বিশেষ ট্রেনের ৩ বগি লাইনচ্যুত, কক্সবাজারে যোগাযোগ বন্ধ
  • তীব্র গরমে বেনাপোল বন্দরে পঁচছে আমদানি করা ৩৭০ টন আলু
  • ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি জ্যামাইকার
  • ঝিনাইদহে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়
  • অবশেষে চুয়াডাঙ্গায় স্বস্তির বৃষ্টি
  • আজ বুধবার, ১১ বৈশাখ, ১৪৩১ | ২৪ এপ্রিল, ২০২৪
    দেশজুড়ে

    নগরকান্দায় বিএনপির ১ হাজার নেতাকর্মীর আ'লীগে যোগদান

    হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি প্রকাশ: ৯ জুন ২০২৩, ০৮:২২ পিএম
    হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি প্রকাশ: ৯ জুন ২০২৩, ০৮:২২ পিএম

    নগরকান্দায় বিএনপির ১ হাজার নেতাকর্মীর আ'লীগে যোগদান

    হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি প্রকাশ: ৯ জুন ২০২৩, ০৮:২২ পিএম

    ফরিদপুরের নগরকান্দা উপজেলায় বিএনপির অন্তত ১ হাজার নেতাকর্মী আ'লীগে যোগদান করেছেন।

    শুক্রবার (০৯ জুন) সকাল ১০ টার দিকে উপজেলার তালমা ইউনিয়নের চেয়ারম্যান বাড়িতে এক যোগদান সভার আয়োজন করা হয়।

    সেখানে ফরিদপুর জেলা আওয়ামীলীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক ও বসুন্ধরা গ্রুপের নির্বাহী পরিচালক অ্যাড. জামাল হোসেন মিয়ার হাতে ফুল দিয়ে আ'লীগে যোগদান করেন।

    নগরকান্দা উপজেলার ৮ নং ডাঙ্গী ইউনিয়নের ইউনুস ফকির ও এরোন মাতুব্বরের নেতৃত্বে অন্তত এক হাজার নেতাকর্মী জামাল মিয়ার হাতে ফুল দিয়ে বাংলাদেশ আওয়ামী লীগে যোগদান করে।

    এসময় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- ফরিদপুর জেলা আওয়ামীলীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক ও বসুন্ধরা গ্রুপের নির্বাহী পরিচালক ও নগরকান্দা উপজেলা আ'লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অ্যাড. জামাল হোসেন মিয়া।

    প্রধান অতিথির বক্তব্যে জামাল হোসেন মিয়া বলেন, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দেশী-বিদেশি অনেক ষড়যন্ত্র অব্যহত রয়েছে। সমস্ত ষড়যন্ত্র মোকাবেলা করে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের যোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আওয়ামী লীগ আবারো ক্ষমতায় আসবে ইনশাআল্লাহ।

    তিনি ফরিদপুর-২ (নগরকান্দা-সালথা) আসনের জনগণের উদ্দেশ্য বলেন, সন্ত্রাস-জঙ্গিবাদ ও বিএনপির জ্বালাও পোড়াও আন্দোলনকে প্রতিহত করার লক্ষ্যে সকল ভেদাভেদ ভুলে আমাদেরকে ঐক্যবদ্ধ হতে হবে। কারণ ঐক্যের কোনো বিকল্প নেই।

    জামাল হোসেন আরও বলেন, বাংলাদেশ যদি একটি চিঠির খাম হয়, বঙ্গবন্ধু তাঁর ঠিকানা। তাইতো বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ করি। নির্যাতিত নিপীড়িত অসহায় মানুষের শেষ আশ্রয়স্থল আমাদের অভিভাবক জননেত্রী শেখ হাসিনা। তাইতো সে যদি আমাকে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন দেন আমি বিশ্বাস করি ফরিদপুর-২ আসনের জনগণ আমাকে বিপুল ভোটের মাধ্যমে নির্বাচিত করে এই আসন মাননীয় প্রধানমন্ত্রীকে উপহার দিবো ইনশাআল্লাহ।

    জামাল হোসেন বলেন, "আমি যদি সরকারের অংশীদার হিসেবে কাজ করার সুযোগ পাই তাহলে সন্ত্রাস মুক্ত, মাদক মুক্ত, জঙ্গিবাদমুক্ত শিক্ষিত সমাজ গড়ে তুলবো এবং সারা জীবন আমার এলাকার জনগণের সেবায় নিজেকে নিয়োজিত রাখবো ইনশাআল্লাহ।"

    নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল মান্নান মোল্লার সভাপতিত্বে ও তালমা ইউনিয়ন আ'লীগের মো. সিরাজ খলিফার সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন- নগরকান্দা উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও শহীদনগর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান মিজান, নগরকান্দা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোস্তাক আহমেদ, তালমা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. কামাল হোসেন মিয়া, তালমা ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মো. তৈয়বুর রহমান, নগরকান্দা উপজেলা যুব মহিলালীগের সভাপতি রিক্তা আক্তার, উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি নাসিমা আক্তার, চরযোশরদী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বাবুল আক্তার, নগরকান্দা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আলামিন মীর, সাধারণ সম্পাদক কামরান হোসেন প্রমূখ।

    পিএম

    ট্যাগ :

    সম্পর্কিত:

    সম্পর্কিত তথ্য খুঁজে পাওয়া যায়নি

    সর্বশেষ প্রকাশিত

    Loading…