• আজ বৃহস্পতিবার, ১৭ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ২ ডিসেম্বর, ২০২১ ৷

বাসায় ঢুকে কলেজ শিক্ষককে কুপিয়ে জখম


❏ বুধবার, জুন ১৫, ২০১৬ ফিচার

madari_teacher

মাদারীপুর প্রতিনিধি- মাদারীপুর সরকারি নাজিম উদ্দীন কলেজের গণিত বিভাগের প্রভাষক রিপন চক্রবর্তীকে কুপিয়ে আহত করেছেন দুর্বৃত্তরা। বুধবার বিকেলে কলেজের পেছনে তার ভাড়া বাসায় ঢুকে দুর্বৃত্তরা তাকে কুপিয়ে আহত করেন। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে।

মাদারীপুর সদর মডেল থানার ওসি জিয়াউল মোর্শেদ জানান, বিকেল ৫টার দিকে বাসায় কলিংবেলের আওয়াজ শুনে তিনি দরজা খোলেন। দরজা খোলামাত্রই কয়েকজন দুর্বৃত্ত তাকে এলোপাতাড়ি কোপাতে থাকেন। তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। এ সময় এলাকাবাসী তাদের ধাওয়া করে একজনকে আটক করে।

সরকারি নাজিমউদ্দিন বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ হিতেন চন্দ্র মণ্ডল জানান, ওই শিক্ষকের অবস্থা গুরুতর। পুলিশের জিজ্ঞাসাবাদে আটক ব্যক্তি নিজেকে প্রিন্স ফাইজুল্লাহ পরিচয় দিয়েছে।

আটক ফাইজুল্লাহ ঢাকার উত্তরার একটি কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্র। তার বাবা গোলাম ফায়জুল্লাহ একটি বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত। পরিবারসহ সে ঢাকার উত্তরাতে থাকে। তার গ্রামের বাড়ি চাপাইনবাবগঞ্জে।

এদিকে আহত চিকিৎসককে প্রথমে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে তাকে বরিশাল শের-এ-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার উত্তম কুমার পাল, এএসপি মনিরুজ্জামান ফকির ও ওসি জিয়াউল মোর্শেদ ঘটনাস্থল পরিদর্শন করেন। এ ঘটনার সঙ্গে জঙ্গি সংশ্লিষ্টতার অভিযোগ রয়েছে কিনা তা খতিয়ে দেখছে পুলিশ।

আরও পড়ুন :
abbas n23 মেয়র আব্বাসকে জেলহাজতে পাঠানোর নির্দেশ

❏ বৃহস্পতিবার, ডিসেম্বর ২, ২০২১

exam n23 এইচএসসি পরীক্ষায় বসল ১৪ লাখ শিক্ষার্থী

❏ বৃহস্পতিবার, ডিসেম্বর ২, ২০২১

‘মুক্তিযুদ্ধের এই দিনে’ ফিরে দেখা, ১৯৭১- ‘মুক্তিযুদ্ধের এই দিনে’

❏ বৃহস্পতিবার, ডিসেম্বর ২, ২০২১

করোনায় প্রাণ কেড়ে নিল আরো ৮ জনের করোনায় ২ জনের মৃত্যু, শনাক্ত ২৮২

❏ বুধবার, ডিসেম্বর ১, ২০২১