🕓 সংবাদ শিরোনাম

খুব শীঘ্রই ঢাকা ডিটেইলড এরিয়া প্ল্যান-ড্যাপ গেজেট আকারে প্রকাশ করা হবে:গণপূর্ত প্রতিমন্ত্রীসিলেটে নারী পুলিশের সাথে আপত্তিকর অবস্থায় ধরা, ইন্সপেক্টর ক্লোজডনিরাপদ সড়ক বিষয়ে পদক্ষেপ নিয়েছে সরকার: তথ্য ও সম্প্রচার মন্ত্রীআফ্রিকা থেকে আসা কাউকে বোর্ডিং পাস দেয়া হবে না : পররাষ্ট্রমন্ত্রীকিশোরীকে জন্মনিবন্ধন দেওয়ার কথা বলে কাউন্সিলরের ধর্ষণচেষ্টামানিকগঞ্জে পানির জন্য হাহাকারচেয়ারম্যান হয়েই ১০ হাজার মানুষের কষ্ট দূর করলেন মাসুদ তালুকদারহাফ ভাড়ার সিদ্ধান্ত বাস্তবায়ন করুন: কাদেরমেয়র আব্বাসকে জেলহাজতে পাঠানোর নির্দেশচট্টগ্রামে করোনায় আক্রান্ত ৭ জন

  • আজ শুক্রবার, ১৮ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ৩ ডিসেম্বর, ২০২১ ৷

শ্রীলঙ্কা-আয়ারল্যান্ড প্রথম ওডিআই কাল


❏ বুধবার, জুন ১৫, ২০১৬ খেলা, স্পট লাইট

_85169922_ireland

স্পোর্টস আপডেট ডেস্ক – ইংল্যান্ডের বিরুদ্ধে তিন ম্যাচ টেস্ট সিরিজের পর এবার আয়ারল্যান্ডের বিরুদ্ধে দুই ম্যাচের ওডিআই সিরিজ খেলবে শ্রীলঙ্কা। সিরিজের প্রথম ম্যাচটি অনুষ্ঠিত হবে আগামীকাল। বৃহস্পতিবার ডাবলিনে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় বিকেল পৌনে চারটায়।

আইরিশদের বিরুদ্ধে এর আগে দুইটি ওডিআই ম্যাচ খেলেছে লঙ্কানরা। এর দুইটিতেই জয় পেয়েছে শ্রীলঙ্কা। টি-টোয়েন্টিতে একবার মুখোমুখি হয়েছে এই দুই দল। একমাত্র টি-টোয়েন্টিতেও জয় পেয়েছিলো সাবেক বিশ্বচ্যাম্পিয়নরা।

আয়ারল্যান্ডের বিরুদ্ধে সিরিজ খেলে ইংল্যান্ডের বিরুদ্ধে পাঁচ ম্যাচের ওডিআই সিরিজ ও একটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে শ্রীলঙ্কা। লঙ্কানদের ইংল্যান্ড সফর শেষ হবে আগামী ৫ জুলাই।