🕓 সংবাদ শিরোনাম

খুব শীঘ্রই ঢাকা ডিটেইলড এরিয়া প্ল্যান-ড্যাপ গেজেট আকারে প্রকাশ করা হবে:গণপূর্ত প্রতিমন্ত্রীসিলেটে নারী পুলিশের সাথে আপত্তিকর অবস্থায় ধরা, ইন্সপেক্টর ক্লোজডনিরাপদ সড়ক বিষয়ে পদক্ষেপ নিয়েছে সরকার: তথ্য ও সম্প্রচার মন্ত্রীআফ্রিকা থেকে আসা কাউকে বোর্ডিং পাস দেয়া হবে না : পররাষ্ট্রমন্ত্রীকিশোরীকে জন্মনিবন্ধন দেওয়ার কথা বলে কাউন্সিলরের ধর্ষণচেষ্টামানিকগঞ্জে পানির জন্য হাহাকারচেয়ারম্যান হয়েই ১০ হাজার মানুষের কষ্ট দূর করলেন মাসুদ তালুকদারহাফ ভাড়ার সিদ্ধান্ত বাস্তবায়ন করুন: কাদেরমেয়র আব্বাসকে জেলহাজতে পাঠানোর নির্দেশচট্টগ্রামে করোনায় আক্রান্ত ৭ জন

  • আজ শুক্রবার, ১৮ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ৩ ডিসেম্বর, ২০২১ ৷

সড়ক দুর্ঘটনায় মা ও মেয়ের করুন মৃত্যু


❏ বুধবার, জুন ১৫, ২০১৬ ঢাকা, দেশের খবর

street-ac20160615123901নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় ট্যাংক-লরির চাপায় মা-মেয়ের মৃত্যু হয়েছে। বুধবার বিকেলে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাঁচপুর বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন মা সোমা আক্তার (২২) ও তার মেয়ে নুসরাত।

নিহত সোমা আক্তার রূপগঞ্জ উপজেলার দক্ষিণ রূপসী এলাকার আব্দুল লতিফ মিয়ার স্ত্রী। নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

কাঁচপুর হাইওয়ে থানার ওসি শেখ শরিফুল আলম জানান, বিকেলে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাঁচপুর বাসস্ট্যান্ড এলাকায় সিলেটগামী (চট্টগ্রাম-মেট্রো-ঢ-৪১-০৩২৮) ট্যাংক-লরিটি নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের ডিভাইডারে উঠে যায়। এসময় রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা পথচারী সোমা আক্তার ও তার তিন মাসের শিশুকন্যা নুরসাতকে চাপা দেয়।

এতে ঘটনাস্থলেই মা সোমা আক্তারের মৃত্যু হয়। পরে স্থানীয়রা শিশুটিকে হাসপাতালে নেয়ার পথে মারা যায়। পুলিশ নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।