🕓 সংবাদ শিরোনাম

ওয়ালটন নিয়ে এলো ভার্চুয়াল র‌্যামসহ ৮ জিবির স্মার্টফোন ‘প্রিমো আর টেন’ * সৌদিআরবের মরুভূমিতে মাছের আকৃতি পাথর আবিস্কার * ফরিদপুরে ফেসবুকে প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি, যুবক গ্রেফতার * বাজারে বিআরটিএ অনুমোদিত ওয়ালটনের ইলেকট্রিক-বাইক তাকিওন * চাটমোহরে এসএসসি উত্তীর্ণ ছাত্রীর আত্মহত্যা * ফুলবাড়ীতে ৪২ কেজি গাঁজা ও মাইক্রোবাসসহ মাদক চোরাকারবারী আটক * পুলিশ যেভাবে মার খাচ্ছিল, অ্যাকশনে যাওয়া ছাড়া উপায় ছিল না: স্বরাষ্ট্রমন্ত্রী * ১০ ডিসেম্বর গাড়ি চলাচল স্বাভাবিক থাকবে: মালিক সমিতি * ২৪ ঘণ্টা পর খুলে দেয়া হলো নয়াপল্টনের সড়ক * গাবতলীতে পুলিশের চেকপোস্ট, ঢাকামুখী গাড়িতে তল্লাশি *

  • আজ বৃহস্পতিবার, ২৩ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ৮ ডিসেম্বর, ২০২২ ৷

ফুলবাড়িতে ভ্যানচালককে হত্যা করে ভ্যান নিয়ে পালিয়েছে দুর্বৃত্তরা


❏ বুধবার, জুন ১৫, ২০১৬ দেশের খবর, রংপুর

16386_bদিনাজপুরের ফুলবাড়ীতে রফিকুল ইসলাম (৩৫) নামে এক ভ্যানচালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত রফিকুল ইসলাম উপজেলার শিবনগর ইউনিয়নের গংগা প্রসাদ গ্রামের মৃত মো. মোরশেদ আলীর ছেলে।

বুধবার বেলা ১২টায় উপজেলার আলাদীপুর ইউনিয়নের কুরমুট ভাষাপাড়া সংলগ্ন ভাংগাচুড়া মাঠ থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়।

ফুলবাড়ী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মকছেদ আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে চালককে হত্যা করে ভ্যানটি নিয়ে পালিয়ে গেছে দুর্বৃত্তরা। হত্যার প্রকৃত রহস্য উদঘাটনে কাজ শুরু করা হয়েছে। খুব দ্রুত সময়ে হত্যাকারী গ্রেফতার করা সম্ভব হবে বলেও জানান তিনি।