🕓 সংবাদ শিরোনাম

খুব শীঘ্রই ঢাকা ডিটেইলড এরিয়া প্ল্যান-ড্যাপ গেজেট আকারে প্রকাশ করা হবে:গণপূর্ত প্রতিমন্ত্রীসিলেটে নারী পুলিশের সাথে আপত্তিকর অবস্থায় ধরা, ইন্সপেক্টর ক্লোজডনিরাপদ সড়ক বিষয়ে পদক্ষেপ নিয়েছে সরকার: তথ্য ও সম্প্রচার মন্ত্রীআফ্রিকা থেকে আসা কাউকে বোর্ডিং পাস দেয়া হবে না : পররাষ্ট্রমন্ত্রীকিশোরীকে জন্মনিবন্ধন দেওয়ার কথা বলে কাউন্সিলরের ধর্ষণচেষ্টামানিকগঞ্জে পানির জন্য হাহাকারচেয়ারম্যান হয়েই ১০ হাজার মানুষের কষ্ট দূর করলেন মাসুদ তালুকদারহাফ ভাড়ার সিদ্ধান্ত বাস্তবায়ন করুন: কাদেরমেয়র আব্বাসকে জেলহাজতে পাঠানোর নির্দেশচট্টগ্রামে করোনায় আক্রান্ত ৭ জন

  • আজ শুক্রবার, ১৮ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ৩ ডিসেম্বর, ২০২১ ৷

গাজীপুরে ভবনের ছাদে যুবকের লাশ


❏ বুধবার, জুন ১৫, ২০১৬ ঢাকা, দেশের খবর

Daeth1465985799

গাজীপুর প্রতিনিধি: গাজীপুর সিটি করপোরেশনের চৌরাস্তা এলাকায় পাঁচতলা ভবনের ছাদ থেকে অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার দুপুরে ওই লাশ উদ্ধার করা হয়। নিহত যুবকের পরিচয় পাওয়া যায়নি। বয়স আনুমানিক ১৮ বছর। পরনে ছাই রংয়ের প্যান্ট ও নীল রংয়ের টি শার্ট রয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, চান্দনা চৌরাস্তা এলাকায় একটি পাঁচতলা ভবনের (যার নির্মাণ কাজ পুরোপুরি শেষ হয়নি এবং অরক্ষিত অবস্থায় আছে) ছাদে স্থানীয় লোকজন ওই যুবকের লাশ দেখতে পেয়ে থানায় খবর দেন। পুলিশ দুপুর সাড়ে ১২টার দিকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুরে শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

জয়দেবপুর থানার এসআই সৈয়দ আবুল হাশেম জানান, নিহতের শরীরে আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তবে শরীরে বিষের দুর্গন্ধ রয়েছে। সে বিষপানে আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর সঠিক কারণ নিশ্চিত হওয়া যাবে।