সংবাদ শিরোনাম

মুসলিম হওয়ায় বিতাড়িত করেছিলেন ট্রাম্প, আবার ফিরলেন হোয়াইট হাউসেশনিবারের পর ওবায়দুল কাদেরের প্রতি আর শ্রদ্ধা থাকবে না: কাদের মির্জারংপুরে আল্লাহর গুণবাচক নামের দৃষ্টিনন্দন স্তম্ভ হচ্ছেমহানবীর (সা.) ১৪০০ বছর আগের যে বাণী সত্য প্রমাণ পেল বিজ্ঞানজামালপুরে ট্রাক চাপায় প্রাণ গেল বৃদ্ধারকালীগঞ্জে জন্ম নিবন্ধন কার্ড বিতরণে অতিরিক্ত ফি আদায়ের অভিযোগবাইডেন প্রশাসনে বিএনপি নেতা ড. মঈন খানের ভাগ্নি!প্রধানমন্ত্রীর পা ধরে হলেও আপনাদের প্রত্যাশা পূরণ করব : নানকহবিগঞ্জে স্কুলছাত্রকে হত্যা করে ফোনে অভিভাবকের কাছে চাঁদা দাবি, আটক ৩গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় সবজি ব্যবসায়ী নিহত

  • আজ ১৩ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

সব গুঞ্জন উড়িয়ে দিয়ে অবশেষে নিজের বিয়ে নিয়ে যা বললেন ‘জয়া আহসান’

◷ ৮:৪৮ অপরাহ্ন ৷ বৃহস্পতিবার, জুন ১৬, ২০১৬ বিনোদন
304fde6f036cbccf354dedc81a486230 04 116711

304fde6f036cbccf354dedc81a486230-04_116711

বিনোদন ডেস্ক- ছিলেন মডেল ও ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী। সেখান থেকে ধীরে ধীরে পাকা করেছেন বড় পর্দার আসন। শুধু ঢাকাই চলচ্চিত্রে নন, নিজেকে টলিউডেও জাত অভিনেত্রী হিসেবে চিনিয়েছেন। তিনি জয়া আহসান।

বর্তমানে বড় পর্দার কাজ নিয়েই ব্যস্ত সময় পার করছেন এ নায়িকা। ইতিমধ্যে কলকাতার ছবি ‘রাজকাহিনী’তে অভিনয় করার পর জোরগুঞ্জন শোনা গিয়েছিল যে নির্মাতা সৃজিত মূখার্জি বিয়ে করতে চাইছেন বাংলাদেশের অভিনেত্রী জয়া আহসানকে।

সেসময় বিষয়টি নিয়ে চুপ থাকলেও সম্প্রতি ‘টাইমস অব ইন্ডিয়া’কে দেয়া এক সাক্ষাৎকারে সে বিষয়ে খোলাখুলি কথা বলেছেন জয়া। ঢালিউডের নায়িকাদের নিয়ে চলচ্চিত্র অঙ্গনে যখন বিয়ের আতঙ্ক চলছে জয়া জানালেন, বিয়ে করে আর কোন নরকে পা দিতে চান না তিনি।

টাইমস অব ইন্ডিয়াকে দেয়া সাক্ষাৎকারে জয়াকে উদ্দেশ্য করে প্রশ্ন করা হয় যে, ‘রাজকাহিনী’র পর টলিউডে জোর গুঞ্জন ছিল এ ছবির নির্মাতা আপনাকে বিয়ে করতে চেয়েছিলেন? এমন প্রশ্নের উত্তরে জয়া বলেন, না, এটা সত্য নয়। বিয়ে নিয়ে আমার পরিকল্পনা কি এটা জানতে চেয়েছিল সৃজিত। অন্যকিছু নয়। সে আমার প্রিয় বন্ধুদের একজন। একটি ফিল্ম ফেস্টিভালে তারসঙ্গে সাক্ষাতের পর আমরা বন্ধু বনে গিয়েছিলাম। আর এর পরেই সে ‘রাজকাহিনী’র চিত্রনাট্য নিয়ে কাজ শুরু করেছিল। আমাদের যোগাযোগটা ছিল শুধুমাত্র দুজন সৃষ্টিশীল মানুষের!

এ ছাড়া বিয়ে নিয়ে পূর্ব অভিজ্ঞাতার কথা বলে জয়া বিয়ে ভীতির কথা জানিয়ে সাক্ষাৎকারে বলেন, বিয়ে বিষয়টিকে আমি ভয় পাই। অধিকাংশ নারীরই বিয়ে ভীতি আছে! আমি একবার বিয়ে করেছি, কিন্তু তা কোনো কারণে টিকেনি। এর জন্য আমি কাউকে দোষ দিচ্ছি না।

কারণ কখনো কখনো দুজন ভালো মানুষও একসঙ্গে সুখি হতে পারে না। তারমানে বিয়ের অভিজ্ঞতা আছে বলে আমি বিয়েকে খারাপ বলছি, এটা কিন্তু না। আসলে বিয়েটা ভালো-মন্দের মিশ্রণই! আর আমি জেনেশুনে আবার বিয়ে করার মধ্য দিয়ে সেই নরকে পা দিতে চাই না!

 

popi20 আবারও পপির বিয়ের গুঞ্জন

⊡ বৃহস্পতিবার, জানুয়ারী ২১, ২০২১

joy- বাবা হারালেন শাহরিয়ার নাজিম জয়

⊡ বৃহস্পতিবার, জানুয়ারী ২১, ২০২১

Hero alam p এবার মাইকেল জ্যাকসনরূপে এলেন হিরো আলম!

⊡ মঙ্গলবার, জানুয়ারী ১৯, ২০২১

sadiya মডেল সাদিয়া নাজের ঝুলন্ত লাশ উদ্ধার

⊡ মঙ্গলবার, জানুয়ারী ১৯, ২০২১

Dilu অভিনেতা মজিবুর রহমান দিলু মারা গেছেন

⊡ মঙ্গলবার, জানুয়ারী ১৯, ২০২১

nirab নিরবের নায়িকা স্পর্শিয়া

⊡ রবিবার, জানুয়ারী ১৭, ২০২১