সংবাদ শিরোনাম

ইতালিতে রাজনৈতিক সঙ্কট: আস্থাভোটে বিজয়ী জুসেপ্পে কন্তে, রাতে ভাগ্য নির্ধারণটাঙ্গাইলে জিয়াউর রহমানের ৮৫তম জন্মদিন পালিতমানিকগঞ্জে চেয়ারম্যানের বিরুদ্ধে ধর্ষণের মামলারাস্তায় ঘুরে ঘুরে পোস্টার থেকে ‘আল্লাহ’র নাম সংগ্রহ করেন হোসনে আরাআজকে শপথ গ্রহণ করছি, তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনবো: মির্জা ফখরুলজিয়াউর রহমানের জন্মবার্ষিকী আজজনগণের সাড়া আছে বলেই পৌরসভায় ৯০ শতাংশ ভোটার উপস্থিতি: কাদেরবিমানবন্দর সড়কে স্বামী-স্ত্রীকে চাপা দেওয়া সেই বাসচালক আটকসাঈদ খোকনের দুই মামলার একটি খারিজ, অন্যটি প্রত্যাহারফুটপাতে ঘুমন্ত শ্রমিকদের চাপা দিল ট্রাক, নিহত ১৫

  • আজ ৫ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

‘মেসি আমাদের সঙ্গে তামাশা করতে এসেছে’! (ভিডিও)

◷ ১০:৩৯ অপরাহ্ন ৷ বৃহস্পতিবার, জুন ১৬, ২০১৬ খেলা, স্পট লাইট
hqdefault

hqdefaultস্পোর্টস আপডেট ডেস্ক – ম্যাচের ৭৭ মিনিটে বলিভিয়ার গোলরক্ষককে নিয়ে রীতিমতো তামাশা করেছিলেন মেসি। একটা থ্রু ধরে বলিভিয়ার গোলরক্ষক কার্লোস লাম্পেকে কাটিয়ে নিয়েছিলেন তিনি। কিন্তু ততক্ষণে বেঁজে ওঠে অফসাইডের বাঁশি।

ঘটনা এখানেই শেষ নয়, মেসি গোলরক্ষকের দুই পা নয়, তার দুই হাতের ফাঁক দিয়ে যেভাবে বলটা নিয়ে গেলেন, একজন গোলরক্ষকের জন্য সত্যিই যা লজ্জাজনক।

ওই ঘটনাকেই ‘অপমান’ হিসেবে দেখছে বলিভিয়া। তাদের তারকা খেলোয়াড় জাসমানি কাম্পোস তো ম্যাচ শেষে ক্ষোভই উগরে দিলেন, ‘সে আসলে আমাদের সঙ্গে তামাশা করতে এসেছে’। ওর মতো একজন খেলোয়াড়ের এ রকম করা মোটেই উচিত হয়নি। সে শুধু শুধু আমাদের সতীর্থদের নিয়ে রসিকতা করেছে।

শুধু ওই ঘটনাতেই কাম্পোসের অভিযোগ থেমে যাচ্ছে না। দাবি করেছেন, মাঠে একটা সংঘর্ষের সময় মেসি তাকে অশ্রাব্য কিছু বলেছিলেন, ‘ব্যাপারটা ঘটেছিল খুব দ্রুত। আমি ওকে ট্যাকল করেছিলাম, এর পরেই দুজনের মধ্যে ঠোকাঠুকি হয়ে গেল’।

এরপর সে যেটা বলল, সেটা আমার একদমই পছন্দ হয়নি। কিন্তু মেসি আসলে ঠিক কী বলেছিলেন? কাম্পোস সেটা প্রকাশ করেননি, ‘খুবই কুৎসিত একটা কথা। এটা আমি কাউকে বলব না’। তবে ওই ব্যাপারটা এখন চুকেবুকে গেছে। ও বিশ্বের সেরা খেলোয়াড়, দারুণ একটা দল। ওদের শুভকামনা জানাচ্ছি।

corona bd somoyer ২৪ ঘণ্টায় আরও ২৩ জনের মৃত্যু

⊡ রবিবার, জানুয়ারী ১৭, ২০২১

ma ‘সরি’মা!

⊡ শুক্রবার, জানুয়ারী ১৫, ২০২১