🕓 সংবাদ শিরোনাম

শেখ হাসিনার উন্নয়নের জোয়ারে মানুষ মঙ্গা ভুলে গেছেন : আসাদুজ্জামান নূর * ওয়ালটন নিয়ে এলো ভার্চুয়াল র‌্যামসহ ৮ জিবির স্মার্টফোন ‘প্রিমো আর টেন’ * সৌদিআরবের মরুভূমিতে মাছের আকৃতি পাথর আবিস্কার * ফরিদপুরে ফেসবুকে প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি, যুবক গ্রেফতার * বাজারে বিআরটিএ অনুমোদিত ওয়ালটনের ইলেকট্রিক-বাইক তাকিওন * চাটমোহরে এসএসসি উত্তীর্ণ ছাত্রীর আত্মহত্যা * ফুলবাড়ীতে ৪২ কেজি গাঁজা ও মাইক্রোবাসসহ মাদক চোরাকারবারী আটক * পুলিশ যেভাবে মার খাচ্ছিল, অ্যাকশনে যাওয়া ছাড়া উপায় ছিল না: স্বরাষ্ট্রমন্ত্রী * ১০ ডিসেম্বর গাড়ি চলাচল স্বাভাবিক থাকবে: মালিক সমিতি * ২৪ ঘণ্টা পর খুলে দেয়া হলো নয়াপল্টনের সড়ক *

  • আজ বৃহস্পতিবার, ২৩ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ৮ ডিসেম্বর, ২০২২ ৷

দীর্ঘ ১ বছর পর মিলল নিখোঁজ বিএনপি নেতার কঙ্কাল


❏ বৃহস্পতিবার, জুন ১৬, ২০১৬ খুলনা, দেশের খবর, স্পট লাইট

kustiya

কুষ্টিয়া প্রতিনিধি – ১ বছর আগে নিখোঁজ হওয়া কুষ্টিয়ার কুমারখালীর গড়াই ইটভাটার মালিক ও বিএনপি নেতা মিরাজুল ইসলাম মিরাজের কঙ্কাল উদ্ধার করেছে পুলিশ। মিরাজ চাপড়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক ছিলেন। এদিকে এ খবর পেয়ে মিরাজের বাড়ীতে পরিবারের লোকজন রাতেই কাঁন্নায় ভেঙে পড়ে।

গতকাল বুধবার রাত ৯টার দিকে উপজেলার মীর মোশাররফ হোসেন সেতুর পাশে গড়াই নদীর তলদেশের বালি সরিয়ে পুলিশ মরদেহের কংকালের কিছু অংশ উদ্ধার করে।

কুমারখালীর থানার অফিসার ইনচার্জ জিয়াউর রহমান সময়ের কণ্ঠস্বরকে জানান, ২০১৫ সালের ৪ জুন (বৃহস্পতিবার) রাত ৯ টার দিকে মিরাজ তার ব্যবসায়িক পার্টনার কোহিনুরের মোটর সাইকেলে বাড়ি থেকে লাহিনী বটতলা মোড়ে আসার পর নিখোঁজ হন।

এ ঘটনায় মিরাজের স্ত্রী সখী খাতুন ৫ জুন কুমারখালী থানায় একটি সাধারণ ডায়েরি করেন। পরে এটি মামলায় রূপান্তরিত হয়। মামলায় আসামি করা হয় অজ্ঞাত ব্যক্তিদের। এর মধ্যে পুলিশ তদন্ত করে হত্যাকাণ্ড সম্পর্কে নিশ্চিত হয়।

পরে হত্যাকাণ্ডে জড়িত থাকার অপরাধে অভিযান চালিয়ে আটক করা হয় ৭ জনকে। এদের মধ্যে বর্তমানে ৬ জন জেল হাজতে রয়েছে।

সম্প্রতি পুলিশ এই মামলার আসামি আলমগীরকে গ্রেফতার করে আদালত থেকে বুধবার রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করলে সে গড়াই নদীর মধ্যে লাশ পুঁতে রাখার জায়গা সম্পর্কে তথ্য দেন।

সেই তথ্যানুযায়ী বুধবার রাত ১০টার দিকে মিরাজের কঙ্কাল উদ্ধার করতে সক্ষম হয় পুলিশ। পুলিশ জানায়, পরীক্ষা-নিরিক্ষা ছাড়া এটি কার কঙ্কাল সে সম্পর্কে এখনই নিশ্চিত করে কিছু বলা যাচ্ছে না।