সংবাদ শিরোনাম

ইতালিতে রাজনৈতিক সঙ্কট: আস্থাভোটে বিজয়ী জুসেপ্পে কন্তে, রাতে ভাগ্য নির্ধারণটাঙ্গাইলে জিয়াউর রহমানের ৮৫তম জন্মদিন পালিতমানিকগঞ্জে চেয়ারম্যানের বিরুদ্ধে ধর্ষণের মামলারাস্তায় ঘুরে ঘুরে পোস্টার থেকে ‘আল্লাহ’র নাম সংগ্রহ করেন হোসনে আরাআজকে শপথ গ্রহণ করছি, তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনবো: মির্জা ফখরুলজিয়াউর রহমানের জন্মবার্ষিকী আজজনগণের সাড়া আছে বলেই পৌরসভায় ৯০ শতাংশ ভোটার উপস্থিতি: কাদেরবিমানবন্দর সড়কে স্বামী-স্ত্রীকে চাপা দেওয়া সেই বাসচালক আটকসাঈদ খোকনের দুই মামলার একটি খারিজ, অন্যটি প্রত্যাহারফুটপাতে ঘুমন্ত শ্রমিকদের চাপা দিল ট্রাক, নিহত ১৫

  • আজ ৫ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

চাঁপাইনবাবগঞ্জে জেএমবি সদস্য গ্রেপ্তার

◷ ৩:১৬ অপরাহ্ন ৷ বৃহস্পতিবার, জুন ১৬, ২০১৬ দেশের খবর, রাজশাহী
fdgdgdfhdfh

fdgdgdfhdfh

জাকির হোসেন পিংকু, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার নেজামপুর বাজার থেকে থেকে বুধবার রাতে ফটিক ওরফে আব্দুল্লাহ ওরফে বাদশা (৪৮) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে নাচোল থানা পুলিশ। তিনি নেজামপুর মরাফেলা গ্রামের মৃত কসিমুদ্দিনের ছেলে।

নাচোল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফাছির উদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাত সাড়ে আটটার দিকে নেজামপুর বাজারে অভিযান চালিয়ে আব্দুল্লাহকে গ্রেপ্তার করা হয়। তিনি তালিকাভুক্ত জেএমবির সদস্য। তাঁর বিরুদ্ধে ২০১৩ সালে সন্ত্রাস দমন আইনে নাচোল থানায় মামলা রয়েছে।

এর আগে মঙ্গলবার রাতেও নাচোলে এক জেএমবি সদস্যকে আটক করে পুলিশ। আটককৃত ব্যক্তি উপজেলার পীরপুর গ্রামের রইশুদ্দিনের ছেলে শহরত জামান (৪৪)। নাচোল থানার ওসি ফাছিরুদ্দিন জানান, মঙ্গলবার গভীর রাতে অভিযান চালিয়ে উপজেলার পীরপুর গ্রাম থেকে শহরত জামান নামের জেএমবির এই সদস্যকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার ব্যক্তির নামে থানায় একাধিক মামলা রয়েছে। সে ২০১২ সালে নাচোল থানার ওসি ফিরোজ আহম্মেদ এর উপর হামলা করেছিল বলেও ওসি ফাসিরুদ্দিন জানান।