🕓 সংবাদ শিরোনাম

পুলিশ যেভাবে মার খাচ্ছিল, অ্যাকশনে যাওয়া ছাড়া উপায় ছিল না: স্বরাষ্ট্রমন্ত্রী * ১০ ডিসেম্বর গাড়ি চলাচল স্বাভাবিক থাকবে: মালিক সমিতি * ২৪ ঘণ্টা পর খুলে দেয়া হলো নয়াপল্টনের সড়ক * গাবতলীতে পুলিশের চেকপোস্ট, ঢাকামুখী গাড়িতে তল্লাশি * নয়াপল্টনের ঘটনা পরিকল্পিত, এর জন্য বিএনপি দায়ী: তথ্যমন্ত্রী * ১০ই ডিসেম্বর নয়াপল্টনেই সমাবেশ হবে: মির্জা ফখরুল * নয়াপল্টনের ঘটনায় তিন মামলা, আসামি বিএনপির তিন হাজার নেতাকর্মী * বিক্ষোভ মিছিল নিয়ে প্রেসক্লাবে বিএনপিপন্থী আইনজীবীরা * আর্জেন্টিনার জার্সি পরা সেই ব্যক্তির পরিচয় খুঁজছে পুলিশ * ‘বোমা পাওয়ায় কাউকে বিএনপি অফিসে ঢুকতে দেওয়া হচ্ছে না’ *

  • আজ বৃহস্পতিবার, ২৩ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ৮ ডিসেম্বর, ২০২২ ৷

দিনাজপুরে বাসের চাকায় পিষ্ট হয়ে শিক্ষার্থীর মৃত্যু: পুলিশ-শিক্ষার্থী সংঘর্ষে আহত ৭


❏ বৃহস্পতিবার, জুন ১৬, ২০১৬ দেশের খবর, রংপুর

2aqudttn1455535949 copy copy

শাহ্ আলম শাহী, স্টাফ রিপোর্টার, দিনাজপুর: দিনাজপুরে বাসের চাকায় পিষ্ট হয়ে হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদালয়ের এক শিক্ষার্থী নিহত হওয়ার ঘটনাকে কেন্দ্র করে পুলিশ ও  শিক্ষার্থীদের মধ্যে ব্যাপক সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় পুলিশ গুলি বর্ষণ করলে এক শিক্ষার্থী গুলিবিদ্ধ হয় এবং ২ পুলিশসহ আহত কমপক্ষে ৭ জন। আহতদের দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানা আজ বৃহস্পতিবার বিকেল আনুমানিক সাড়ে ৩ টায় বিশ্ববিদ্যালয়ের সামনে মীর মনিরুজ্জামান নামে এক ছাত্র বাসে উঠার সময় পা পিছলে পড়ে গিয়ে বাসের চাকায় পিষ্ট হয়ে নিহত হয়। নিহত মীর মনিরুজ্জামান এগ্রিকালচার বিভাগের লেভেল ২ ও সেমিস্টার ১ এর ছাত্র। তার গ্রামের বাড়ি দিনাজপুরের চিরিরবন্দর উপজেলায়। এ ঘটনায় বিশ্ববিদ্যালয়ের বিক্ষুব্ধ ছাত্র-ছাত্রীরা দিনাজপুর-দশমাইল মহা সড়ক অবরোধ করে। পুলিশ অবরোধ তুলে নিতে বললে ছাত্র-পুলিশ সংঘর্ষ বাধে। এতে পুলিশ কমপক্ষে ২৫ রাউন্ড টিআর সেল কয়েক রাউন্ড গুলি ছুড়ে। পুলিশের গুলিতে এগ্রি বিজনেজ বিভাগের ছাত্র মিলন গুলিবিদ্ধ হয় বলে সংশ্লিষ্ট একটি সূত্র জানায়।

আহতদের দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরিস্থিতি এখনও থম থমে।

হৃদয়/এসএস