• আজ মঙ্গলবার। গ্রীষ্মকাল, ৭ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ। ২০শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ। সকাল ৯:১১মিঃ

শাকিব ও সাকিব ভক্তদের জন্য দারুণ খবর!

৭:২৭ অপরাহ্ন | বৃহস্পতিবার, জুন ১৬, ২০১৬ বিনোদন, স্পট লাইট

sakibবিনোদন ডেস্ক – ক্রিকেট দুনিয়ায় সাকিব আল হাসানের নাম সবাই জানেন। বল-ব্যাট হাতে এই অল রাউন্ডারের কারিশমা দেখেছে পুরো বিশ্ব। অন্যদিকে ঢাকাই ছবির কিং বলা হয় শাকিব খানকে। তারা দুজনই দুই ভুবনের মস্ত বড় তারকা।

দুজনের নামের অনেক মিল। উচ্চারণের হেরফের হলেই একজনের স্থানে অন্যজন চলে আসেন। বিষয়টা বেশ উপভোগ করেন দুই তারকার ভক্তরা। আরো মজার ব্যাপার হচ্ছে, একজন তারা অন্যজনের ভীষণ প্রিয়। আছে ভালো একটা বন্ধুত্বও। একজন অন্যজন সম্পর্কে খোঁজখবরও রাখেন।

আসছে ঈদে শাকিব ও সাকিব ভক্তদের উৎসবে বাড়তি আনন্দ যোগ করতে যাচ্ছে বেসরকারি টিভি চ্যানেল একুশে টেলিভিশন (ইটিভি)। চ্যানেলটির একটি অনুষ্ঠানে একসঙ্গে হাজির হবেন চিত্রনায়ক শাকিব খান ও ক্রিকেটার সাকিব আল হাসান। এর মাধ্যমে টেলিভিশনের পর্দায় প্রথমবারের মতো একসঙ্গে দেখা যাবে তাদের।

একুশে টিভির হেড অব প্রোগ্রাম ফারহানা নিশোর উপস্থাপনায় অনুষ্ঠানে শাকিব ও সাকিব তাদের ক্যারিয়ার নিয়ে কথা বলবেন। এছাড়া থাকবে তাদের ব্যক্তিগত জীবনের মজার মজার নানা গল্প। পাশাপাশি আড্ডার ফাঁকে দু’জন বিভিন্ন খেলায় অংশ নেবেন। যেমন সাপলুডু খেলা, গ্লাসে পানি ভরা ও বেলুন ফুটানো ইত্যাদি।

নিশো জানান, আসছে ঈদে একুশে টিভির ঈদ অনুষ্ঠানমালায় প্রচার হবে অনুষ্ঠানটি। আজ বৃহস্পতিবার (১৬ জুন) দুপুরে নাম ঠিক না হওয়া অনুষ্ঠানটির দৃশ্যধারণ শুরু হয়েছে রাজধানীর একটি স্টুডিওতে।