🕓 সংবাদ শিরোনাম

সৌদিআরবের মরুভূমিতে মাছের আকৃতি পাথর আবিস্কার * ফরিদপুরে ফেসবুকে প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি, যুবক গ্রেফতার * পুলিশ যেভাবে মার খাচ্ছিল, অ্যাকশনে যাওয়া ছাড়া উপায় ছিল না: স্বরাষ্ট্রমন্ত্রী * ১০ ডিসেম্বর গাড়ি চলাচল স্বাভাবিক থাকবে: মালিক সমিতি * ২৪ ঘণ্টা পর খুলে দেয়া হলো নয়াপল্টনের সড়ক * গাবতলীতে পুলিশের চেকপোস্ট, ঢাকামুখী গাড়িতে তল্লাশি * নয়াপল্টনের ঘটনা পরিকল্পিত, এর জন্য বিএনপি দায়ী: তথ্যমন্ত্রী * ১০ই ডিসেম্বর নয়াপল্টনেই সমাবেশ হবে: মির্জা ফখরুল * নয়াপল্টনের ঘটনায় তিন মামলা, আসামি বিএনপির তিন হাজার নেতাকর্মী * বিক্ষোভ মিছিল নিয়ে প্রেসক্লাবে বিএনপিপন্থী আইনজীবীরা *

  • আজ বৃহস্পতিবার, ২৩ অগ্রহায়ণ, ১৪২৯ ৷ ৮ ডিসেম্বর, ২০২২ ৷

ফরিদপুরে মাছ চুরিকে কেন্দ্র করে প্রতিপক্ষকে হামলা মারাত্মক জখম ১


❏ বৃহস্পতিবার, জুন ১৬, ২০১৬ ঢাকা, দেশের খবর

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি


indexvvbvcb

ফরিদপুরের পূর্ব খাবাসপুর এলাকায় মাছ চুরির ঘটনাকে কেন্দ্র করে কেবল অপারেটর মোঃ নুরু মিয়াকে কুপিয়ে মারাত্মক জখম করেছে সন্ত্রাসীরা। গত ১৩ জুন রাত আনুমানিক ৯:৩০ মিনিটে এ ঘটনা ঘটে। ঘটনার বিবরনীতে জানা যায়, নুরু মিয়া কেবল নেটওয়ার্কের (ডিস ব্যবসা) সাথে জড়িত পাশাপাশি সে মাছের ব্যবসা করতেন।

পরিবার সুত্রে জানায়, পুর্ব খাবাসপুরে লালনের বাসার পাশের পুকুরে মাছের চাষ করে আসছে দীর্ঘদিন যাবত । নুরুর অভিযোগ লালন মাঝে মাঝে তার পুকুর হতে মাছ শিকার করে। তাকে নিষেধ করার পরও সে বিরত হয় নাই। আমি তার বাবার কাছে নালিশ করলে সে আমার উপর ক্ষিপ্ত হয়। ১৩ জুন সন্ধ্যায় ভাঙ্গা রাস্তার মোড় পেট্রল ষ্টেশনে আমাকে পাকড়াও করে এবং আমাকে শারিরীক ভাবে আঘাত করে আমি প্রতিহত করি সে ব্যর্থ হয়ে চলে যাওয়ার সময় বলতে থাকে আমাকে দেখে নেবে। আমি রাত ৯টার দিকে পূর্ব খাবাসপুর মহাকালী মোড় এলাকায় ব্যবসায়ীক কাজে অবস্থান করি।

হঠাৎ লালন ও তার সাথে অটো নিজাম একসাথে দেশীয় অস্ত্র নিয়ে হত্যার উদ্দেশ্য আমাকে হামলা করে । আমার ঘাড়ে, মাথায় এবং বুকে পিঠে এলোপাথারী কুপায় এক পর্যায়ে আমি পড়ে গেলে মৃত: ভেবে তারা চলে যায়। পরে স্থানীয় জনতা এসে আশঙ্কাজনক অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।  এ ব্যাপারে থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানা যায়।