🕓 সংবাদ শিরোনাম

গ্রামে গ্রামে স্বেচ্ছাসেবক টিম প্রস্তুতের নির্দেশ খাদ্যমন্ত্রীরপ্রধানমন্ত্রীর আহ্বানে সাড়া দিয়ে বাকৃবি ছাত্রলীগের বৃক্ষরোপণ ও চারা বিতরণ কর্মসূচি অনুষ্ঠিতমির্জাপুরে বসতবাড়ি ভাঙচুরের অভিযোগ; দেড় মাসেও ‘ব্যবস্থা নেয়নি’ পুলিশভয়ংকর হচ্ছে খুলনা বিভাগ, একদিনেই রেকর্ড ২৮ জনের মৃত্যুদুঃখী মানুষের মুখের হাসির চেয়ে বড় আর কিছু নেই : প্রধানমন্ত্রীপ্রধানমন্ত্রীর উপহারের ঘর পেল আরও সাড়ে ৫৩ হাজার পরিবারচাঁদপুরে কাঁচা সড়কে ধানের চারা রোপন করে প্রতিবাদঠিকাদারের ভুলের খেসারত দিচ্ছেন এলাকাবাসীবিএনপি নেতা আসলাম চৌধুরীর জামিন স্থগিতই থাকবেসড়কে যানজটের দুর্ভোগ: গাজীপুর-ঢাকা বিশেষ ট্রেন চলাচল শুরু

  • আজ রবিবার, ৬ আষাঢ়, ১৪২৮ ৷ ২০ জুন, ২০২১ ৷

পাথর ছুঁড়ে ৪ জনকে খুন করল আইসিস


❏ শুক্রবার, জুন ১৭, ২০১৬ Uncategorized

58012-isis454455

আন্তর্জাতিক ডেস্ক –     তাঁরা নাকি ব্যাভিচারী। তাই শরিয়তি আইন অনুসারে তাঁদের পাথর ছুঁড়ে হত্যা করতে হবে। এই বিধান দিয়ে ৪ জনকে খুন করল আইসিস জঙ্গিরা। ঘটনাটি ইরাকের টাইগ্রিস নদী সংলগ্ন এলাকায়। সম্প্রকি এই জঙ্গিগোষ্ঠী পক্ষ থেকে কয়েকটি ছবি প্রকাশ করা হয়েছে।

জানা গেছে, ওই চারজন পুরুষ বিবাহিত। অথচ, আইসিস জঙ্গিদের পক্ষ থেকে জানানো হয় তাঁরা নাকি ব্যাভিচারি। আর এরপরই স্থির করা হয় জনসমক্ষে তাঁদের পাথর ছুঁড়ে হত্যা করা হবে। অবশেষে, করাও হল তাই। সেই নৃশংসতার ছবি আইসিস পোস্টও করে সোশাল মিডিয়ায়।